সিলেটে কারাবন্দী জেএমবি সদস্যের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে কারাবন্দী জেএমবি সদস্যের মৃত্যু

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮

সিলেটে কারাবন্দী জেএমবি সদস্যের মৃত্যু

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিলেট কেন্দ্রীয় কারাগারে আটক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশ-জেএমবি’র সদস্য সাব্বির হোসেন দুলালের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বেলা ১টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মুত্যু হয় বলে জানিয়েছেন সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল। নিহত দুলাল ব্রাহ্মনবাড়িয়ার মোহাম্মপুর গ্রামের মৃত আব্দুল হক শাহের ছেলে।
জেল সুপার আবদুল জলিল জানান, দুলাল মূলত হার্টের রোগী ছিলেন। ইতোপূর্বে তাকে তিন দফা ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তিনি বুকে ব্যথা অনুভব করেন। এরপর বেলা ১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরী ও ময়না তদন্তশেষে তার লাশ বুধবার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
সিনিয়র জেল সুপার জানান, ৫০ বছর বয়সী জেএমবি সদস্য দুলাল ২০০৬ সাল থেকে সিলেট ও ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন। তিনি সিলেটে দুটি এবং ঢাকায় একটি বিস্ফোরক মামলার আসামী। তিনটি মামলায় এখনো বিচারাধীন। গত বছরের ১৫ মার্চ ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সিলেট কারাগারে আসেন দুলাল।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল