সিলেটে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের বিস্ফোরণ : আওয়ামী লীগ নেতা বিজিত লাঞ্ছিত – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের বিস্ফোরণ : আওয়ামী লীগ নেতা বিজিত লাঞ্ছিত

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৭

সিলেটে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের বিস্ফোরণ : আওয়ামী লীগ নেতা বিজিত লাঞ্ছিত

সিলেটে বিপিএলকে ঘিরে যতোটা না উন্মাদনা তার চেয়ে বেশিই বরং হতাশা। ক্রিকেট নিয়ে ক্রীড়াপ্রেমীদের ক্ষোভ থামছেই না। গত বুধবার দিনের বেলা সিলেট জেলা ক্রীড়া ভবনে ব্যাপক ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপের পর উত্তেজিত জনতা রাতে জেলা ক্রীড়া সংস্থার সদস্য বিজিত চৌধুরীকে লাঞ্ছিত করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮ টার দিকে সিলেট জেলা স্টেডিয়ামে প্রবেশ করছিলেন ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী। এসময় প্রধান ফটকে একদল যুবক তাকে ঘিরে ধরে। তারা তার কাছে বিপিএলের টিকিটের বিষয়ে জানতে চান। একপর্যায়ে বিজিত চৌধুরীর সাথে তাদের বাকবিতন্ডা হয়। পরে উত্তেজিত যুবকরা তাকে গালিগালাজ ও অপমান করেন। একপর্যায়ে বিজিত চৌধুরী ঘটনাস্থল থেকে দৌড়ে আত্মরক্ষা করেন।

এর আগে বুধবার বেলা ২ টার দিকে উত্তেজিত জনতা সিলেট জেলা ক্রীড়া স্টেডিয়ামের ক্রীড়া ভবনে ব্যাপক ভাংচুর চালায় জনতা। এসময় পুলিশ ক্রীড়াপ্রেমীদের লাঠিচার্জও করে। সেখানে বিজিত চৌধুরীও ছিলেন। সেসময় বিক্ষোব্ধ জনতার রোষানল থেকে তিনি রক্ষা পেলেও রাতে তাকে তোপের মুখে পড়তে হয়েছে।

এ ব্যাপারে বক্তব্য জানতে চেয়ে আওয়ামী লীগ নেতা বিজিত চৌধুরীর সেলফোনে একাধিকবার ফোন দেয়া হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মুহম্মদ আবদুল ওয়াহাবের সাথে কথা বললে তিনি বলেন- ‌আমি বিষয়টি অবগত নয়ই। খোঁজ নিয়ে দেখছি।

আর সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেনকে ফোন দিলে- একটু পরে কথা বলছেন বলে লাইন কেটে দেন। পরে আর তিনি কোন কিছু জানাননি।