সিলেটে চলাচলের সুবিধার্থে বাসার দেওয়াল ভেঙ্গে দিলেন আরিফের স্ত্রী শ্যামা হক – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে চলাচলের সুবিধার্থে বাসার দেওয়াল ভেঙ্গে দিলেন আরিফের স্ত্রী শ্যামা হক

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

সিলেটে চলাচলের সুবিধার্থে বাসার দেওয়াল ভেঙ্গে দিলেন আরিফের স্ত্রী শ্যামা হক

arif-cccc০১ নভেম্বর ২০১৬. মঙ্গলবার: সিলেটে জনসাধারণের চলাচলের সুবিধার জন্য এবার নিজের বাড়ির দেওয়াল ভেঙ্গে দিলেন কারান্তরীন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র (সাময়িক বহিষ্কৃতি) আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক।
মঙ্গলবার (১ নভেম্বর) সকালে কুমারপাড়া-ঝেরঝেরি পাড়া সড়ক প্রশস্ত করার কাজ শুরু হয়। এ সময় সবার আগে নিজের দেওয়াল ভেঙ্গে সড়ক প্রশস্ত করার কাজে এলাকার সকলের সহযোগিতা কামনা করেন শামা হক।
এ সময় তিনি বলেন, কারাগারে থেকেও আরিফ সব সময় নগরবাসীর কথা চিন্তা করেন। তাই নগরবাসীর চলাচলের জন্য তাদের বাড়ির দেওয়াল ভেঙ্গে দিলেন। তিনি বলেন, এই সড়কটি প্রশস্ত হলে এলাকার লোকজন যাতায়াতে আর অসুবিধা হবেনা। এভাবে সকলে যেন সড়ক প্রশস্ত করার কাজে সিটি কর্পোরেশনকে সহযোগিতা করেন। শামা হক বলেন, আরিফুল হক জেলে থেকে সকলের দোয়া চেয়েছেন। তার জন্য সকলে দোয়া করবেন তিনি যেন আবার ফিরে এসে নগরবাসীর সহযোগিতা করতে পারেন।
মঙ্গলবার ৮৩ লাখ টাকা ব্যয়ে সিলেট সিটি কর্পোরেশনের কুমারপাড়া-ঝেরঝেরি পাড়া সড়ক প্রশস্ত সড়কের কাজ শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, প্রবীণ মুরব্বী আব্দুল কাইয়ূম, আবুল লেইছ হুমায়ূন, অব্দুল মন্নান দুলাল, তানবীর আহমদ, সাজোয়ান আহমদ, অব্দুল মুকিত, লুৎফুর রহমান, লিলু মিয়া, জুনেদ আহমদ প্রমূখ। এ সময় উপস্থিত লোকজন দেওয়াল ভেঙ্গে সড়ক প্রশস্ত করে দেওয়ায় জন্য মেয়র পতœীকে সাধুবাদ জানান।