সিলেটে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে সংর্ঘষ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে সংর্ঘষ

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

সিলেটে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে সংর্ঘষ

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে ছাত্রদল ও ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে সংর্ঘষ ঘটনা ঘটে। এনিয়ে ক্যাম্পাসের ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আনতে পুলিশ ছাত্রদলের নেতা কর্মীকে ধাওয়া করে । সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সোমবার সকালে সিলেট সরকারি কলেজে মিছিল করে ছাত্রদল নেতাকর্মীরা। পরে এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরুল আজাদ রানার নেতৃত্বে নেতাকর্মীরা এমসি কলেজ ক্যাম্পাসের মিছিল করে।

মিছিলটি সরকারি কলেজ ও এমসি কলেজ ছাত্রদলের মিছিলে হঠাৎ করে দেলোয়ার হোসেন ও হোসাইন আহমদের নেতৃত্বে এমসি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেন। এসময় উভয় দলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। খবর পেয়ে শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরুল আজাদ রানা বলেন- ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের সহায়তায় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালিয়েছে।

সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী জানান- এমসি কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রদল নেতাকর্মীরা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছিল। খবর পেয়ে কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ও হোসাইন আহমদের নেতৃত্বে ক্যাম্পাসের বাইরে নেতাকর্মীরা ছাত্রদলের মিছিলে বাধা দেন। পরে তাদেরকে ধাওয়া করে তাড়িয়ে দেয়া হয়েছে।