সিলেটে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

সিলেটে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা বার ইউনিটের দ্বি বার্ষিক সম্মেলনে সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আতিকুর রহমান শাবু ,সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এডভোকেট এজাজ উদ্দিন ,সাংগঠনিক সম্পাদক এডভোকেট তানভির আখতার খান নির্বাচিত হয়েছেন ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) জেলা আইনজীবী সমিতির ২নং বারের ৪র্থ তলায় অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় পর্বে তাদের নির্বাচিত করা হয় ।

জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এডভোকেট নূরুল হকের সভাপতিত্বে ও এডভোকেট মোঃ কামরুজ্জামান সেলিমের পরিচালনায় সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও আইনজীবী ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক এডভোকেট জয়নুল আবেদীন । প্রধান বক্তা ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব এডভোকেট ফজলুর রহমান ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার ও কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

এছাড়াও বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিলেট বিভাগীয় সমন্বয়কারী এডভোকেট মোঃ আমিনুল ইসলাম, আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য এডভোকেট আশিক উদ্দিন আশুক, ফোরামের কেন্দ্রীয় সদস্য এডভোকেট আব্দুল হক,কেন্দ্রীয় সদস্য এডভোকেট আয়েশা আক্তার, কেন্দ্রীয় সদস্য এডভোকেট নূরুল ইসলাম ও ফোরামের কেন্দ্রীয় সদস্য এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি প্রমুখ । শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল ।