সিলেটে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব নিলেন হেলেন আহমেদ

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

সিলেটে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব নিলেন হেলেন আহমেদ

জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার নব নির্বাচিত চেয়ারমানের দায়িত্বগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৮ মে বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট নগরীর উপশহরস্থ কার্যালয়ে হেলেন আহমেদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন। এছাড়াও তিনি সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার নব নির্বাচিত চেয়ারমান হেলেন আহমেদ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনকে আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশের প্রতি সম্মান রেখে আওয়ামীলীগ সহ দেশের সকল সামর্থবান মানুষ দেশের এই কঠিন সময়ে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন। তিনি বলেন, দেশের দুঃসময়ে ডাক্তার, সাংবাদিক, পুলিশ সহ আরো অন্যান্য ফ্রন্ট লাইনের যোদ্ধাদের আমি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। তারা জীবনের ঝুঁজি নিয়ে মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিত, কো অর্ডিনেটর মো. আব্দুল লতিফ, প্রশিক্ষক সুফিয়া বেগম, এনাম আহমদ, রোকসানা বেগম প্রমুখ।
সভায় জাতীয় মহিলা সংস্থা কেন্দ্রীয় চেয়ারম্যান অধ্যাপক মমতাজ আহমদ ও সিলেটের চেয়ারম্যান রুবি ফাতেমার স্মরণে এক মিনিটি দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং তাদের সংক্ষিপ্ত জীবনী আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল