সিলেটে জিন্দাবাজারে ছাত্রলীগের দোকান ভাংচুর – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে জিন্দাবাজারে ছাত্রলীগের দোকান ভাংচুর

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৬

সিলেটে জিন্দাবাজারে ছাত্রলীগের দোকান ভাংচুর

bclসিগারেট দিতে দেরী হওয়ায় সিলেট নগরীর জিন্দাবাজারে একটি দোকান ভাংচুর করা হয়েছে। ভাংচুরকারীরা ছাত্রলীগের কর্মী বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে জিন্দাবাজার পানশী রেস্টুরেন্টের পাশে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে পানসী রেস্টুরেন্টে খেতে আসে ৮/১০ জন যুবক। পানসী রেস্টুরেন্ট থেকে বেরিয়ে তারা পার্শ্ববর্তী তামিম এন্টারপ্রাইজে গিয়ে সিগারেট চান। এসময় বিক্রেতা অন্য ক্রেতা দিয়ে ব্যস্ত থাকায় সিগারেট দিতে দেরী হয়।
এতে ক্ষিপ্ত হয়ে যুবকরা দোকানের বিক্রেতা মামুনকে গালাগালি করতে থাকেন। এ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে দোকানটির গ্লাস ভাংচুর করে মালপত্র রাস্তায় ফেলে দেয় তারা।
হামলাকারীরা ছাত্রলীগ কর্মী জানিয়ে প্রত্যক্ষদর্শীরা বলেন, এদের নিয়মিত জিন্দাবাজার এলাকায় দেখা যায়।
ভাংচুরে দোকানের প্রায় ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে জানান তামিম এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী। তবে তিনি ভয়ে তার নাম প্রকাশ করতে চান নি। দোকানটির সত্ত্বাধিকারী বলেন, ‘বুঝেনই তো ভাই এখন কি সময়। নামটাম আসলে আমার উপরও হামলা হতে পারে।’
এদিকে দোকান ভাংচুরের খবর পেয়ে রাত ১১ টার দিকে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ বলেন, দোকান ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কারা হামলা চালিয়েছে জানেন না উল্লেখ করে ওসি বলেন, ‘হামলাকারীদের গ্রেফতার করে আনতে বলেছি।’