সিলেটে পুলিশ-ছাত্রলীগ ব্যাপক সংঘর্ষ: আহত ৩০ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে পুলিশ-ছাত্রলীগ ব্যাপক সংঘর্ষ: আহত ৩০

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৬

সিলেটে পুলিশ-ছাত্রলীগ ব্যাপক সংঘর্ষ: আহত ৩০

bclllসিলেটে পুলিশের সাথে শাসকদল ছাত্র সংগঠন ছাত্রলীগের সাথে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এসময় ছাত্রলীগ নাদেল গ্র“প কর্মীদের হামলায় ২০ পুলিশ ও পথচারীসহ কমপক্ষে ৩০জন আহত হয়েছে। আত্মরক্ষার্থে পুলিশ ১০রাউন্ড টিয়ার সেল ও ৩০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। পুলিশকে লক্ষ্য করে ছাত্রলীগ কর্মীরা মূহুর্মূুহু ককটেলের বিস্ফোরন ঘটায়। ফলে নগরীর আম্বরখানা-ফাজিলচিশত এলাকা রনক্ষেত্রে পরিণত হয়। এসময় পুলিশ ছাত্রলীগ নাদেল গ্র“পের ৫ কর্মীকে আটক করে। সোমবার রাত ৯টায় নগরীর আম্বরখানা পয়েন্ট এলাকায় এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আম্বরখানা পয়েন্টে অটোরিক্সা স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের বর্তমান উপ-গনসংযোগ বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ ময়নুল-এর সাথে কর্তব্যরত পুলিশের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ছাত্রলীগ কর্মীরা পুলিশের উপর হামলা চালায় এবং পুলিশকে বেধড়ক পিটায়।
এতে কয়েক পুলিশ আহত হয়। খবর পেয়ে অন্যস্থান থেকে পুলিশ ঘটনাস্থলে এলে পুলিশ-ছাত্রলীগ ব্যাপক সংঘর্ষ বাঁধে। এসময় পুলিশকে লক্ষ্য করে ছাত্রলীগ কর্মীরা ককটেলের মূহুর্মূহু বিস্ফোরন ঘটায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১০রাউন্ড টিয়ারগ্যাস সেল ও ৩০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। ঘন্টাব্যাপি সংঘর্ষের ফলে এলাকা রন ক্ষেত্রে পরিণত হয় এবং নগরজুড়ে যানজট ও জনজটের সৃষ্টি হয়। সংঘর্ষকালে পুলিশ ছাত্রলীগৈর ৫ কর্মীকে আটক করে । তাৎক্ষনিক তাদের নাম জানা যায়নি। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে প্রেরন করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল