সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনের ধর্মঘট স্থগিত – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনের ধর্মঘট স্থগিত

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনের ধর্মঘট স্থগিত

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের ডাকা ধর্মঘট স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী।

তিনি জানান, আমাদের ডাকা ধর্মঘটের বিষয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসকসহ উপস্থিত আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাদের ৬দফা দাবি পর্যায়ক্রমে বাস্তবায়ন করার বিষয়ে আশ্বস্ত করলে আমরা ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের হস্তক্ষেপে ধর্মঘট স্থগিত করে নেন ব্যবসায়ীরা। জেলা প্রশাসন আয়োজিত বৈঠকে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

জেলা প্রশাসন আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

রোববার (২৭ ডিসেম্বর) সকাল থেকে ৬ দফা দাবিতে এই ধর্মঘটের ডাক দিয়েছিলেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

উল্লেখ্য- দাবিগুলো ছিলো, জ্বালানী তেল বিপণন কোম্পানি কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ করতে হবে এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ড এর উন্নত মানের পেট্রোল সরবরাহ করতে হবে। জ্বালানী তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন করতে হবে। বিভিন্ন সরকারী সংস্থা কর্তৃক অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানী আচরণ বন্ধ করতে হবে। সরকারী অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়েশনের প্রতিনিধি ও তেল বিপণন কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করতে হবে। সরকারী অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন সহজ করতে হবে। দুর্বৃত্ত পরায়ণ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে অবিলম্বে সিলেট থেকে প্রত্যাহার করতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল