সিলেটে প্রকাশ্যে সেনাবাহিনীর মেজরকে ছুরিকাঘাত করল ছাত্রলীগ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে প্রকাশ্যে সেনাবাহিনীর মেজরকে ছুরিকাঘাত করল ছাত্রলীগ

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৭

সিলেটে প্রকাশ্যে সেনাবাহিনীর মেজরকে ছুরিকাঘাত করল ছাত্রলীগ

সিলেট প্রতিনিধি : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেটে গণধোলাইয়ের স্বীকার হয় ছাত্রলীগ নেতা তুষার। তারই জের ধরে হামলা হয় সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান চৌধুরীর বাসভবনে। এ নিয়ে ঘটনা এবং পাল্টা ঘটনার সবটাই মিডিয়ায় আসলেও সবার নজরের বাইরে রাখা হয় একটি বিশেষ ঘটনা।

তুষারের উপর হামলার প্রতিবাদে ওসমানী মেডিক্যাল এলাকা থেকে সিলেট ছাত্রলীগের একটি মিছিল মূল শহরের দিকে আসছিলো। সেই মিছিলের সামনে পড়ে সেনাবাহিনীর একটি জিপ। যাতে ছিলেন মেজর পদমর্যাদার জনৈক এক অফিসার। গাড়ি পাস না দেয়াকে কেন্দ্র করে মিছিলকারীদের সাথে সেই মেজরের উত্তপ্ত বাকবিতন্ডার একপর্যায়ে তাকে জিপ থেকে নামিয়ে মিছিলকারীরা লাঞ্ছিত করে ও ছুরিকাঘাত করে। যা সবাই চেপে যায়!!! যখন গণধোলাই খাওয়া একজন ছাত্রলীগের সন্ত্রাসী আহত হওয়ার ঘটনায় পুলিশী সহযোগীতা নিয়ে ছাত্রলীগ বাসা বাড়িতে হামলা করতে পারে এবং তাকে দেখতে যদি আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা আসতে পারেন তাহলে সেসব সন্ত্রাসী কতৃক সেনাবাহিনীর একজন অফিসার আহত হওয়ার কি প্রতিক্রিয়া হওয়া উচিত?? না ২৫ শে ফেব্রুয়ারির বিডিআর ম্যাসাকারের পর এসব সামান্য ঘটনা সেনাঅফিসারদের জন্য গা সওয়া হয়ে গেছে???

মনে রাখবেন দেশপ্রেমীক জনগণ নিধিরাম সর্দারের ভূমিকায় আপনাদের দেখতে চায় না!! এখনও সময় আছে দয়া করে নিজেদের মেরুদণ্ড অনুভব করতে শিখুন!!!

সূত্র: শীর্ষ খবর ডটকম

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল