সিলেটে বিএনপি’র রেষ্টুরেন্টে সেচ্ছাসেবকলীগের ভাংচুর – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে বিএনপি’র রেষ্টুরেন্টে সেচ্ছাসেবকলীগের ভাংচুর

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, মে ১৩, ২০১৮

সিলেটে বিএনপি’র রেষ্টুরেন্টে সেচ্ছাসেবকলীগের ভাংচুর

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের একটি মিছিল যাওয়ার সময় এক বিএনপি নেতার রেস্টুরেন্টে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুর ২টার দিকে জিন্দাবাজারের ভোজনবাড়ি রেস্টুরেন্টে এ হামলা হয়।

ভোজনবাড়ি রেস্টুরেন্টের পরিচালক যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর আহমদ।

যুক্তরাজ্যে বসে কয়ছর আহমদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন অভিযোগ তুলে স্বেচ্ছাসেবক লীগ মিছিল করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জেলা স্বেচ্ছসেবক লীগ সভাপতি আফসার আজিজের নেতৃত্বে একটি মিছিল যাওয়ার সময় একদল যুবক হঠাৎ রেষ্টুরেন্টে ইট-পাটকেল নিক্ষেপ করে চলে যায়। এতে তিন তলা এ রেষ্টুরেন্টের কাচের দরাজা-জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ হামলার ব্যাপারে রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ সংবাদ মাধ্যমে কথা বলতে রাজি হননি।

 

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন স্বেচ্ছাসেবক লীগ নেতা অভিযোগ করেন, বিএনপি নেতা কয়ছর আহমদ তার ফেইসবুক পেইজে শেখ হাসিনা ও বাংলাদেশকে নিয়ে প্রায়ই আপত্তিকর মন্তব্য করে পোস্ট দেন। সেখানে বসে তারা দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছেন। এর প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ নগরীতে মিছিল বের করে।

 

কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন জানান, একদল যুবক  ভাংচুর করেছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে পুলিশ ব্যবস্থা নেবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল