সিলেটে বিএনপি-ছাত্রদলের ৩৭ নেতাকর্মী আটক – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে বিএনপি-ছাত্রদলের ৩৭ নেতাকর্মী আটক

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৮

সিলেটে বিএনপি-ছাত্রদলের ৩৭ নেতাকর্মী আটক

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট আগমনের আগে জেলা ও মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও ছাত্রদলের ৩৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার সকাল থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এরমধ্যে সিলেট জেলা পুলিশের বিভিন্ন থানা এলাকা হতে ২৮জন এবং মহানগর পুলিশের ৬ থানা এলাকায় ৯জন নেতাকর্মীকে আটক করা হয়।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার শামসুল ইসলাম সরদার এ তথ্য নিশ্চিত করে জানান, বিশ্বনাথ ও কানাইঘাট ‍উপজেলায় চারজন করে আটজন, গোলাপগঞ্জে ৫ জন, ওসমানীনগর, জকিগঞ্জ, গোয়াইনঘাট, বালাগঞ্জে তিন জন করে ১২জন, বিয়ানীবাজারে ২ জন ও ফেঞ্চুগঞ্জে একজনকে আটক করা হয়েছে। আটককৃতরা বিএনপি-ছাত্রদলের নেতাকর্মী।

এছাড়া মহানগরীর ৬ থানা এলাকায় রাতভর অভিযান চালিয়ে বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীসহ ৯ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের নামে পৃথক মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

প্রসঙ্গত, আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে সামনে রেখে সিলেটে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণের (র.) মাজার শরীফ জিয়ারত করতে আসছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মামলার রায়কে ঘিরে রাজধানীসহ সারাদেশেই বিএনপি নেতাকর্মীদের ধরপাকড় ও বাসায় বাসায় তল্লাশি চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় সিলেটেও অভিযান অব্যাহত রয়েছে।