সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে দু্ইজন গ্রেফতার – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে দু্ইজন গ্রেফতার

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে দু্ইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার ও সুনামগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
জানা যায়, শনিবার (২১ নভেম্বর) বিকেল ৫টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল রাজনগর থানার কামালপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র মামলার পলাতক আসামি সৈকত আকবর হীরা মিয়া (২০)-কে গ্রেফতার করে। তিনি গোলপগঞ্জ থানার হেতিমগঞ্জ মোল্লারগ্রামের বাদশা মিয়ার ছেলে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

তাছাড়া, বিশ্বম্ভরপুর থানার বাদেরটেক এলাকা থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃত সেলিম মিয়া(৩৪) নামের ওই ব্যক্তির কাছে থেকে ৬৪০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৪১৭০০সহ আটক।

র‌্যাব জানায়, শনিবার (২১ নভেম্বর) বিকেল ৫টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার বাদেরটেক এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গে একটি যৌথ অভিযান পরিচালনাকরে মাদককারবারি মো. সেলিম মিয়াকে (৩৪) আটক করে। এসময় তার ঘর থেকে ৬৪০ পিস ইয়াবা, ১১ টি মোবাইল ও ৮টি সিম এবং মাদক বিক্রির ১ লাখ ৪১ হাজার৭০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সেলিম মিয়া বিশ্বম্ভরপুর থানার বাদেরটেক মনিপুরহাটি গ্রামের মো. আবু তাহেরের ছেলে। পরে গ্রেফতারকৃত সেলিম মিয়াকে উদ্ধারকৃত মালামালসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবে মিডিয়া অফিসার ওবাইন স্মাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল