সিলেটে সংবাদ সম্মেলন করায় স্কুল চেয়ারম্যানেকে অবরোধ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে সংবাদ সম্মেলন করায় স্কুল চেয়ারম্যানেকে অবরোধ

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, মে ১৫, ২০১৬

সিলেটে সংবাদ সম্মেলন করায় স্কুল চেয়ারম্যানেকে অবরোধ

sylhet logo gasaসিলেটে সংবাদ সমম্মেলন করায় প্রতিপক্ষের হামলা-অবরোধের শিকার হয়েছেন বেসরকারী এক স্কুল চেয়ারম্যান। শনিবার রাত সাড়ে ১০টায় দক্ষিন সুরমার কদমতলী পয়েন্টে এ ঘটনা ঘটে।
জানা গেছে, দক্ষিন সুরমার মোগলাবাজার থানাধীন হবিনন্দী এলাকাস্থ তাওহীদ একাডেমীর চেয়ারম্যান নজরুল ইসলাম ফোকন শনিবার সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। সম্মেলনে তিনি তার তাওহীদ একাডেমীতে হামলা ও ভাংচুরসহ মোগলাবাজার থানার ওসির পক্ষপাতদুষ্ট আচরনের নিন্দা জানান এবং প্রতিকার দাবি করেন। সংবাদ সম্মেলনের খবরটি তাৎক্ষনিক অনলাইন পোর্টাল ও ফেইসবুকে প্রচারিত হলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে উঠে। তাদের একটি অংশ নগরীর দক্ষিন সুরমাস্থ কদমতলী পয়েন্টে ওঁৎ পেতে থাকে। অপর একটি অংশ মোটর সাইকেল নিয়ে নজরুল ইসলামের গাড়ির পিছু নেয়। কদমতলী পয়েন্টে পৌছামাত্র মোটর সাইকেল দিয়ে নজরুল ইসরামের গাড়ির গতিরোধ করে তাকে অবরোধ করে ফেলে। তারা সংবাদ সম্মেলন করায় স্কুল চেয়ারম্যান নজরুল ইসলামকে গালমন্দ করে তার পরনের কাপড় ছিড়িয়ে ফেলে এবং তার গাড়ির চাবি ও টাকা ছিনিয়ে নেয়।
খবর পেয়ে র‌্যাব-পুলিশের টহলদল ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে বিকল্প চাবি আনিয়ে গাড়ি নিয়ে নজরুল ইসলাম তার গন্তব্যে পৌছান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। প্রতিপক্ষ হবিনন্দী গ্রামের জুনেদ-এর নেতৃত্বে ৮/১০জনের একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটায় বলে নজরুল ইসলাম অভিযোগ করেছেন। এব্যাপারে দক্ষিন সুরমা থানায় মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান তিনি।
ঘটনার ব্যাপারে বক্তব্য জানতে চেয়ে রোববার রাত ৮টায় দক্ষিন সুরমা থানার ওসি আতাউর রহমানের মোবাইল ফোনে কলু করা হলে তিনি মোবাইলু ফোন রিসিভ করেন নি।