সিলেটে স্বেচ্ছাসেবলীগের বিরুদ্ধে পুলিশের পাল্টা মামলা: আসামী অর্ধশতাধিক – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে স্বেচ্ছাসেবলীগের বিরুদ্ধে পুলিশের পাল্টা মামলা: আসামী অর্ধশতাধিক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৬

সিলেটে স্বেচ্ছাসেবলীগের বিরুদ্ধে পুলিশের পাল্টা মামলা: আসামী অর্ধশতাধিক

Oce-300x135সিলেটে পুলিশের মামলায় জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফসার আজিজসহ দলের অর্ধশতাধিক নেতা-কমী মাললা দায়ের করেছে পুলিশ। তাদের গ্রেফতারে তল্লাশী অভিযান অব্যাহত রয়েছ বলে জানিয়েছে পুলিশ। সোমবার রাতে সিলেট কোতোয়ালি মডেলথানার এসআই আজিম পাঠোয়ারী বাদী হয়ে এ মামলা করেন। পুলিশের ওপর হামলা ও সরকারী কাজে বাঁধা দেয়ার অভিযোগে এ মামলা হয়েছে। মামলার আসামীরা হচ্ছে স্বেচ্ছাসেবকলীগের পিযুষ কান্তি দে’ শাহজাহান আজিজ,জাহাঙ্গীর,মনজুরুল ইসলাম মনজু, স্বপন জুনেদ, জাহেদুল সাজ্জাদ,সজল কান্তি দে’সহ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের অর্ধশতাধিক নেতাকমী। মামলার এজাহারে জেলা স্চ্ছোসেবক লীগের সভাপতি আফসার আজিজ ও সিটি কাউন্সিলর আব্দুর রকিব ঝলককে ঘটনার নেপথ্যে আসামী করা হয়েছে।

1
গত শনিবার রাত ৯টায় নগরীর লালাদিঘীরপার এলাকায় কর্তব্যরত পুলিশদলের উপর হামলা হয়। এত কয়েকজন পুলিশ সদস্য
02হত হন। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফসার আজিজের সমর্থনে স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা এ হামলা চালায় বলে পুলিশের মামলায় অভিয্গো করা হয়েছে।

অপরদিকে একই সময় ও স্থানের ঘটনা স্বীকার করে স্বেচ্ছাসেবক লীগ কর্মী মনজুরুল ইসলাম মনজু সোমবার কোতোয়ালীর ওসি সুহেলসহ ১০পুলিশের বিরুদ্ধে সিলেটের চীফ মেট্রেপলিটন আদালতে মামলা করেন । তবে মামলাটি তাৎনিক আমলে না নিয়ে বিচারবিভাগীয় তদন্তে দেয়া হয়েছে বলে আদালত সূত্র জানিয়েছে। এর আগে রোববার বিকেলে কোতোয়ালির ওসি প্রত্যাহাওে ৪৮ঘন্টার আল্টিমেটাম দেয় স্বেচ্ছাসেবকলীগ।

এসময় সীমা শেষ হওয়ার আগেই পাল্টাপল্টি মাশরা শুরু হয় পুলিশ ও স্বেচ্ছাসেবকলীগের মধ্যে। সিলেট মেট্রেপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) সাংবাদিকদের কাছে মামলার সত্যতা নিশ্চিত করেন।

3এদিকে মামলা দায়েরের পর গতকাল মঙ্গলবার (১২এপ্রিল) বিকেল পৌনে ৫টায় এরিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী ধরা পড়েনি এমনকি স্বেচ্ছাসেবকলীগের কেউ আদালত থেকে জামিন নেন নি। পুলিশ জানিয়েছে আসামীরা আত্মগোপনে থাকায় তাদের গ্রেফতারে বিভিন্ন্ স্থানে তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। জেলা স্চ্ছোসেবকলীগ সভাপতি আফসার আজিজ পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল