সিলেটে ৩৬কোটি টাকার টেন্ডার নিয়ে ছাত্রলীগের রনপ্রস্তুতি – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে ৩৬কোটি টাকার টেন্ডার নিয়ে ছাত্রলীগের রনপ্রস্তুতি

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, মে ২৪, ২০১৬

সিলেটে ৩৬কোটি টাকার টেন্ডার নিয়ে ছাত্রলীগের রনপ্রস্তুতি
bclশিক্ষা প্রকৗশল অধিদপ্তর,সিলেট-এর ৩৬ কোটি টাকার টেন্ডার নিয়ে চলছে রনপ্রস্তুতি। টেন্ডার বাগিযয় নিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের একটি গ্রুপ মরিয়া। অপরদিকে শাসকদল আওয়ামী লীগের নেতারাও টেন্ডারটি তাদের মধ্যে ভাগাভাগি করে নিতে তাদের আশীর্বাদপুষ্ট ছাত্রলীগের নেতাকর্মূীদেরও প্রস্তুত করে রেখেছেন। এ নিয়ে আজ ২৫মে বুধবার নগরীর তালতলাস্থ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এলাকায় সঙঘটিত হতে পারে বন্দুকযুদ্ধ। জেলা ও মহানগর ছাত্রলীগের বিশ্বস্থ সূত্র থেকে এ খবর পাওয়া গেছে। ইতোমধ্যে ছাত্রলেগের একটি গ্রুপ শিক্সা প্রকৌশল অধিদপ্তর এলকায় পাহারা বসিয়ে দিয়েছে।
জানা গেছে, সুনামগঞ্জের কয়েকটি শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামোগত উন্নয়ন কাজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ৩৬ কোটি টাকার একটি গ্রুপ টেন্ডার আহ্বান করেছে। সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ফাজিলচিশ্ত ও টিলাগড় গ্রুপ যৌথভাবে তাদের পছন্দের ঠিকাদারদের টেন্ডারটি পাইয়ে দিতে চেষ্টা করছে। অপরদিকে কয়েকজন আওয়ামী লীগ নেতা তাদের মধ্যে ভাগবাঠোয়ারা করে নিতে তাদের আশীর্বাপুষ্ট ছাতদ্রলীগের আরেকটি গ্রুপ দাঁড় করিয়েছেন। এ নিয়ে গত ক’দিন ধরে ছাত্রলীগের দু’বলয়ের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। আজ বুধবার এ টেন্ডার নিয়ে রক্ষক্ষয়ী সংঘর্ষ এমনকি বন্দুকযুদ্ধের আশংকা রয়েছে বলে সূত্রে প্রকাশ।
এব্যাপারে বক্তব্য জানতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট-এর প্রধান প্রকৌশলী নজরুল হাকিমের সাথে গভীর রাতে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলফোন বন্ধ পাওয়া গেছে

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল