সিলেটে ৭ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে ৭ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৬

সিলেটে ৭ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

objanঅপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি, ট্রেড লাইসেন্স ও ওজন যন্ত্রে বিএসটিআই’র সীল মোহর না থাকাসহ বিভিন্ন কারণে ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার(২ আগস্ট)  বিকেলে নগরীর রিকাবীবাজার  বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হুদা, ইয়াসমিন আক্তার, রাখি আহমেদ, আফসানা বেগম।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হুদা বলেন, অভিযানে মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের অপরাধে ভোক্তা অধিকার আইন,অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ  আইন, বেসরকারি ক্লিনিকাল এন্ড পেকট্রিশনার এক্ট অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ করায় নগরীর রিকাবিবাজারের আনোয়ারা রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরির দায়ে ২০ হাজার টাকা, শাহজালাল পেট্রোল পাম্পের মেশিনে বিএসটিআইর সীল না থাকায় ৫০০ টাকা, মূল্য তালিকা না থাকায় জহুর স্টোরকে ৫ হাজার টাকা, ট্রেড লাইসেন্স না থাকায় সিলেট মেট্রোপলিটন ক্লিনিককে ট্রেড লাইসেন্স দেখাতে না পারায় ৫ হাজার টাকা, পাঁচ মিশালী স্টোর এবং মা এন্টারপ্রাইজসহ তিন দোকানে ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকায় প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

ফেসবুকে সিলেটের দিনকাল