সিলেটে ৮৩ জন শনাক্তের দিনে একজনের প্রাণহানি – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে ৮৩ জন শনাক্তের দিনে একজনের প্রাণহানি

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

সিলেটে ৮৩ জন শনাক্তের দিনে একজনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক :

শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট বিভাগে নতুন করে ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন আরও এক জন। করোনায় মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা।

তবে আশার বাণী একই সময়ে সুস্থতার সংখ্যাও প্রায় শনাক্তের সংখ্যার কাছাকাছি। এ সময়ে সিলেট বিভাগের চার জেলা মিলে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭৬ জন।

সোমবার (৫ এপ্রিল মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া করোনার প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায় নতুন করে শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলায়ই ৬১ জন, আর মৌলভীবাজারে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ সময়ে ১৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ১৪জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৭ হাজার ৭৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৪৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৯জন, হবিগঞ্জে ২ হাজার ১৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে নতুন একজনসহ সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৯২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন আর মৌলভীবাজারে ২৪ জনের প্রাণহানি হয়েছে।