সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা

নিজস্ব প্রতিবেদক

করোনা হানা দিয়েছে সিলেট আওয়ামী পরিবারে। গত চার দিনে সিলেট আওয়ামী লীগের দুই নেতা আক্রান্ত হয়েছেন।

রোববার (২৪ মে) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর, নগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ। এদিন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে আসা ২৫ জনের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

এর আগে গত বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়।

জানা গেছে, শরীরে জ্বর জ্বর অনুভব করায় শনিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা প্রদান করেন আওয়ামী লীগের এই নেতা। রাতে ল্যাব থেকে আসা নমুনা রিপোর্টে তার করোনা (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সংবাদ মাধ্যমকে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে সবার কাছে দোয়া কামনা করেছেন। পাশাপাশি করোনার সংক্রমণ থেকে সুরক্ষায় সবাইকে ঘরেই অবস্থানের আহ্বান জানিয়েছেন তিনি।

কাউন্সিলর আজাদুর রহমান পুরো রমজান মাস সস্ত্রীক অসহায়, কর্মহীন মানুষের মাঝে নিজ অর্থসহায়তা ও ত্রাণ বিতরণ করে গেছেন। সরকারি সহায়তার পাশাপাশি তার কল্যাণ ট্রাস্ট’র সহায়তায় ওয়ার্ডের অসংখ্য খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটেছে।

সর্বশেষ শনিবার (২৩ মে) তিনি গরু জবাই করে এলাকার দুস্থ মানুষদের মধ্যে মাংস বিতরণ করেন। সাধারণ মানুষের সংস্পর্শে যাওয়ার কারণে তিনি সংক্রমিত হয়েছেন বলেও ধারণা করছেন তার ঘনিষ্টজনরা।

এরআগে ২১ মে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হন। ওইদিন রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে তার করোনা পজিটিভ আসে। ফলে তিনি নিজ বাসায় আইসোলেশনে থাকেন। রোববার কাউন্সিলর আজাদুর রহমান আক্রান্তের মাধ্যমে সিলেট আওয়ামী পরিবারে দুইজন আক্রান্ত হলেন।

  •  
  •  
  •  
  •  
  •