সিলেট ওসমানী মেডিকেলে বর্জ্যপাতে ২ জনের মৃত্যূ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট ওসমানী মেডিকেলে বর্জ্যপাতে ২ জনের মৃত্যূ

প্রকাশিত: ৬:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

সিলেট ওসমানী মেডিকেলে বর্জ্যপাতে ২ জনের মৃত্যূ

img_2076-copyশামীম আহমেদ : সিলেটে বর্জ্যপাতে ২ জনের আকস্মিক মৃত্যূ হয়। আজ ২ অক্টোবর রোববার সকাল সাড়ে ৯টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে তাদের দু’জনের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের দুজনের বয়স আনুমানিক ৪০ এবং ৩০।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বর্জ্যপাতে যারা মারা গিয়েছেন দু’জনই রোগীদের সাথে আসছিলেন। তবে অনেকে বলেছেন একজনের বাড়ী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায়। পাশাপাশি বর্জ্যপাতের ঘটনায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিএবিএক্স মিশিনের ক্ষতিগ্রস্থ হয়েছে। যার জন্য প্রায় ৩০০টি টেলিফোন বিকল হয়ে পড়ে। বিভিন্ন সেট নষ্ট হয়ে যায়। এব্যাপারে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক মো. আব্দুছ ছালামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পিএবিএক্স মিশিনের ব্যাপারে আমরা পরিদর্শন করে দেখছি তা এখনো অব্যাহত আছে। তবে এখন পর্যন্ত ফাইভ গ্র“পের ৩টি ও সিক্স গ্র“পের ২৫টি ক্ষতিগ্রস্থের তথ্য পাওয়া গেছে। পরে বিস্তারিত জানা যাবে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে ঘটনাস্থলে সহযোগীতা করে।
এব্যাপারে সিলেট ওসমানী মেডিকেল পুলিশ ক্যাম্পের এসআই ইব্রাহিম আলী জানান, ঘটনার খবর শুনে সাথে সাথে আমরা তাদেরকে উদ্ধার করি। যে স্থানটিতে বর্জ্যপাত টি হয় সেই স্থানে শত শত মানুষের ঢল এবং ঐ স্থানটি গর্ত হয়ে পড়ে।

ফেসবুকে সিলেটের দিনকাল