সিলেট কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মানববন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মানববন্ধন

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৬

সিলেট কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মানববন্ধন

SYLHET KRISI PRISIKKON INSTITITE PIC 02সিলেট কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর উদ্যোগে দেশব্যাপী জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় ইনস্টিটিউট ক্যাম্পাস প্রাঙ্গণে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সিলেট কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ছারোয়ারুল আহসান এর সভাপতিত্বে ও মূখ্য প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম এর পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে, ঢাকা খামারবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর পরিচালক (প্রশাসন ও অর্থ উইং) কৃষিবিদ মোঃ মনজুরুল হান্নান বলেন, দেশের উন্নয়ন যখন অগ্রসরমান তখন এক শ্রেনির জঙ্গীরুপী মানুষ এ উন্নয়নের অগ্রযাত্রাকে নস্যাৎ করে দেওয়ার জন্য দেশে অস্থিরতা সৃষ্টি করছে। ব্যবহার করছে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের। তিনি প্রতিষ্ঠানের সকল ছাত্র/ছাত্রীদের এ ব্যাপারে সতর্ক থাকা এবং সচেতনতা বৃদ্ধির আহবান করেন।
মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর ডিটিও মো. সালাহ উদ্দিন, সিলেট এটিআই এর মূখ্য প্রশিক্ষক ড. শেখ মোঃ রুহুল আমিন, উর্ধ্বতন প্রশিক্ষক আয়েশা খাতুন, সিলেট সদর উপজেলা কৃষি অফিসার মোঃ মুজিবুর রহমান, মনিটরিং অফিসার মোঃ জিয়াউর রহমান, ৭ম সেমিষ্টার এর শিক্ষার্থী মো. আমির হামজা, ফারহান আহমদ, তানভীর আহমদ, প্রাণেশ, সুহেল দাস, আজহারুল ইসলাম, মুহিবুর রহমান, সহ সিলেট অঞ্চলে শস্য নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্প, এটিআই এর প্রশিক্ষকবৃন্দ, কৃষি সম্প্রসারণ অফিসার, জৈন্তাপুর, আঞ্চলিক বেতার কৃষি অফিসার, কৃষি তথ্য সার্ভিস এবং এটিআই এর সকল কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরবর্তীতে প্রধান অতিথি প্রতিষ্ঠানের আঙ্গিনায় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিতরনের জন্য আপদ কালীন বীজতলার উদ্ধোধন করেন।