সিলেট ছাত্রদলের কমিটি নিয়ে ভিপি মাহবুব: আমি এ ব্যাপারে অবহিত নয় (ছাত্রদলের ফেইসবুক পোষ্ট) – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট ছাত্রদলের কমিটি নিয়ে ভিপি মাহবুব: আমি এ ব্যাপারে অবহিত নয় (ছাত্রদলের ফেইসবুক পোষ্ট)

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৬

সিলেট ছাত্রদলের কমিটি নিয়ে ভিপি মাহবুব: আমি এ ব্যাপারে অবহিত নয় (ছাত্রদলের ফেইসবুক পোষ্ট)

ggggসিলেট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সিলেট ছাত্রদলের ফেইসবুক পোষ্ট ও বক্তব্যে:

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (সিলেট বিভাগ) তিনি জানান, আমি এব্যাপারে অবহিত নয়।

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ’র পোষ্ট: কমিটি যদি অনুমোদন হয়ে তাকে তাহলে সেটা প্রকাশ হচ্চেনা কেনো। তাহলে কি দরে নেব আবার তৃনমুল এর ধাক্কা খেয়ে অনুমোদিত কমিটি আটকে গেল

ছাত্রদল নেতা নজমুল ইসলামের পোষ্ট: রাত ৯টা বিভিন্ন অনলাইন পত্রিকায় দেখলাম সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে কিস্তু এখন পর্যন্ত তা প্রেস বিজ্ঞপ্তি আকারে প্রকাশিত হলো না। আবার ঠিক এক ঘন্টা পর দেখি কিছু অনলাইন পত্রিকায় তা গুজব বলে প্রকাশ করেছেন। কেন্দ্র থেকে সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতারা বলছেন কিছুই জানেন না। সত্য টা আসলে কি….?

আশরাফুল আলম আহাদ’র পোষ্ট: অপেক্ষায় থাকুন……………… পুর্নাঙ্গ কমিটি আসছে…On The Way….আর কতক্ষণ??

উল্লেখ্য:  সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রদল। শুক্রবার সন্ধ্যায় এ কমিটি অনুমোদন করা হয়। কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন। বলেন জেলা ২৭১ আর মহানগর ২৫১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে।
প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর এডভোকেট সাঈদ আহমদকে সভাপতি ও রাহাত চৌধুরী মুন্নাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে ৮ সদস্যের জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। অন্যদিকে নুরুল আলম সিদ্দিকী খালেদকে সভাপতি ও আবু সালেহ মো. লোকমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে ৮ সদস্য বিশিষ্ট মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল