সিলেট ছাত্রদলের নেতাকে গ্রেফতারে কেন্দ্রীয় ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট ছাত্রদলের নেতাকে গ্রেফতারে কেন্দ্রীয় ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৬

সিলেট ছাত্রদলের নেতাকে গ্রেফতারে কেন্দ্রীয় ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

yyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyy০১ অক্টোবর ২০১৬, শনিবার: বগুড়া জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি হাসানুজ্জামান পলাশ এর জামিন বাতিল ও সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

নেতৃদ্বয় বলেন, আইনের শাসন অনেক আগেই এই অবৈধ সরকারের পকেটে ঢুকে গেছে। আদালত থেকে যেটুকু নিরপেক্ষ আচরন মানুষ আশা করেছিল, সময়ের সাথে এখন সেটিও ক্ষমতাসীনদের দিকে ঝুঁকেছে। মানুষ আদালত থেকে এখন আর ন্যায় বিচার পায় না বললেই চলে। অবৈধ সরকারের বানোয়াট ও ভূয়া মামলায় ছাত্রদল নেতাকর্মীরা আদালতে হাজির হলেই তাদেরকে জেলে ঢুকানো হচ্ছে। অথচ সরকার দলীয় লোকজন মানুষ খুন করেও দিব্যি জামিন নিয়ে ঘুরে বেরাচ্ছে।

নেতৃদ্বয় আরও বলেন, অবৈধ সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশের মানুষ যখন অতিষ্ঠ হয়ে উঠেছে ঠিক তখনই ক্ষমতালোভী বর্তমান শাসকগোষ্ঠী গণবিস্ফোরণের ভয়ে স্বৈরাচারীত্বের শেষ সীমানা অতিক্রম করে দমন পীড়ণে নাগরিক জীবনকে দুর্বিষহ করে তুলেছে। যার প্রকৃত উদাহরণ হচ্ছে দেশব্যাপী ছাত্রদল নেতাকর্মীদের বিনা কারণে গ্রেপ্তার। সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলকে অন্যায়ভাবে গ্রেপ্তার তারই একটি উদাহরণ মাত্র।

নেতৃদ্বয় অবিলম্বে বগুড়া জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি হাসানুজ্জামান পলাশ ও সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল