সিলেট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে ধ্রুমজাল ! হতাশা – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে ধ্রুমজাল ! হতাশা

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৬

সিলেট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে ধ্রুমজাল ! হতাশা

jcs-sylhetpm-660x330-copy৯ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার:  দীর্ঘ দিন পর ২ বছর মেয়াদ শেষ হওয়ার প্রায় ১০ দিন পূর্বে হঠাৎ করে সন্ধ্যায় প্রতিবেদককে ফোন করে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সত্তার জানান সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি স্বাক্ষর করেছেন কেন্দ্রীয় সংসদ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক। এর পর থেকে ফেইসবুকে পোষ্টের জড়। কমিটি যদি সন্ধ্যায় স্বাক্ষর হয়ে থাকে তা হলে রাত প্রায় ১২ টা প্রেস বিজ্ঞপ্তি কেন্দ্রীয় ছাত্রদল বা সিলেট ছাত্রদল কেন প্রেরণ করছেন না তা নিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন।
প্রেস বিজ্ঞপ্তি নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সত্তার পাটওয়ারীর সাথে দফায় দফায় যোগাযোগ করা হলে তিনি বার বার একি কথা বলছেন, অনুমোদিত কমিটির একটি কপি কেন্দ্রীয় কমিটিতে রেখে সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ ও জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদকে একটি অনুমোদিত কপি দেওয়া হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি নিয়ে বলেন প্রেস বিজ্ঞপ্তি ছাড়তে কেন্দ্রীয় সংসদ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক দপ্তরকে বলেন নি। প্রেস বিজ্ঞপ্তি সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সভাপতি প্রেরণ করবেন বলে আমাদের নিশ্চিত করলে।
প্রেস বিজ্ঞপ্তি নিয়ে সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদের মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
পরে জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি জানান আমরা অনুমোদিত কপি এখনো পাই নি। পেয়ে সিলেট এসে প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করব।
পরে বেশ কয়েক বার মুঠোফোনে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদকের সাথে আলাপ করলে তিনি একি উত্তর বার বার দিচ্ছেন।
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সভাপতির সাথে যোগাযোগের চেষ্ঠা করা হলে সংযোগ পাওয়া যায় নি।
এই নিয়ে দেখা দিয়েছে সিলেট ছাত্রদলের মধ্যে হতাশা। প্রশ্ন সৃষ্টি হয় কি হলো সিলেট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি, কি গঠছে সিলেট ছাত্রদলের ভাঙ্গে, কে আসছে পূর্ণাঙ্গ কমিটিতে এধরনের নানা প্রশ্নবিদ্ধ এখন সিলেট ছাত্রদলের পুর্ণাঙ্গ কমিটি।

ফেসবুকে সিলেটের দিনকাল