সিলেট জেলা আ’লীগের উদ্যোগে সিলেট সদর ও জৈন্তাপুর উপজেলায় উপজেলায় ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২২

সিলেট জেলা আ’লীগের উদ্যোগে সিলেট সদর ও জৈন্তাপুর উপজেলায় উপজেলায় ত্রাণ বিতরণ

সিলনিউজ বিডি ডেস্ক :: সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলা সমূহে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণের অংশ হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর নেতৃত্বে আজ (২৪জুন, ২০২২) শুক্রবার, বন্যা উপদ্রুত সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নে খাদিম সিরামিকস এর সহযোগিতায় এবং জৈন্তাপুর উপজেলার দরবস্ত ও চারিকাটা ইউনিয়নে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাপ মিয়ার সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সংক্ষিপ্ত আলোচনায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন: সরকার সিলেটের বন্যার্ত মানুষের সহায়তার জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বরাদ্দ করেছেন, যা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে দুর্গত এলাকার মানুষের মাঝে বিতরণ শুরু হয়েছে। এর পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও দুর্গত উপজেলা সমূহে প্রতিদিন নিয়মিত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। আমরা আশ্বস্ত করতে পারি জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন আল্লাহর রহমতে এদেশের কোন মানুষ অনাহারে অর্ধাহারে থাকবে না ইনশাআল্লাহ। এছাড়াও এই দুর্যোগে সমাজের সকল বিত্তবান, দানশীল ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট মোঃ আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কামাল আহমদ, গোলাপ মিয়া এবং সিলেট সদর উপজেলা ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল