সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের দায়িত্বশীল নেতাদের সাংগঠনিক জ্ঞান এবং দক্ষতা প্রশ্নবিদ্ধ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের দায়িত্বশীল নেতাদের সাংগঠনিক জ্ঞান এবং দক্ষতা প্রশ্নবিদ্ধ

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৬

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের দায়িত্বশীল নেতাদের সাংগঠনিক জ্ঞান এবং দক্ষতা প্রশ্নবিদ্ধ

jcd-jami২৪ সেপ্টেম্বর ২০১৬, শনিবার: সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের দায়িত্বশীল নেতাদের সাংগঠনিক জ্ঞান এবং দক্ষতা প্রশ্নবিদ্ধ । এই নিয়ে কেন্দ্রীয় বেসরকারী বিশ্ববিদ্যালয়েরর সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন জিমি ‘র ফেইসবুক পোষ্ট:

সর্বপ্রথম অভিনন্দন জানাই সিলেট জেলা এবং মহানগর ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে স্থান করে নেওয়া রাজপথের সকল সূর্য সৈনিকদের। অভিনন্দন জানাই ইউনিটের নেতৃত্ব স্থানীয় শীর্ষ নেতাদের যারা আন্দোলন সংগ্রামের দীর্ঘ ১ যুগের ও বেশি পথ পরিক্রমায় রাথপথে থাকা রাজপথের প্রিয় এবং পরিচিত মুখগুলোকে তাদের যথাযথ মূল্যায়ন করার সংগঠনের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ কাজটি সম্পাদন করেছেন।

কিন্তু বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল আশ্চার্যিত হয়েছে, হতবাক হয়েছে, সিলেট জেলা মহানগরের ছাত্র রাজনীতির নেতাদের সাংগঠনিক, অন্যান ইউনিট সম্পর্কে তাদের জ্ঞান ধারনার পরিধি দেখে!

সিলেট জেলা এবং মহানগর পূর্নাঙ্গ কমিটিতে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল বিষয়ক সম্পাদক ও সহ-সম্পাদক নামে কিছু পদ তৈরি করা হয়েছে যা শুধু মাত্র ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কার্যতালিকার অংশ। এবং এই পদ গুলো তাদের ব্রাদার ইউনিট বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল, সিলেট শাখার ব্যানারটির সাথেও সম্পূর্ণ ঈর্ষান্বিত এবং প্রতিযোগীতা মূলক। দ্বায়িত্বশীল জায়গা থেকে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের এমন উদাসহীন আচরণ টোটাল বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল প্রতিটি নেতা কর্মীর কাছে তাদের সাংগঠনিক জ্ঞান এবং দক্ষতাকে প্রশ্নবিদ্ধ করে দিয়েছে।

আমরা বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রিয় সংসদ সিলেট জেলা এবং মহানগরের নেতাদের দৃষ্টি আর্কষণ রেখে বলছি, আপনারা এই প্রশ্নবিদ্ধ পদ গুলোর কার্যকারীতা স্থগিত করুন। নিজস্ব ইউনিটের কার্যপরিধির সাথে সাথে ছাত্রদলের অন্যান্য ইউনিটের কার্যপরিধি সম্পর্কে সচেতন হোন এবং সম্মান পর্দশন করুন। আর এই সময়টা প্রতিযোগীতা বা বিরোধীতার নয়, এই সময়টা এক্যের।

আমি বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সিলেট শাখার প্রতিটি সূর্য সৈনিককে শান্ত থাকার অনুরোধ জানাচ্ছি। এখানে উত্তেজিত বা বিব্রান্তিতে পড়ার কোন সুযোগ নেই। আশা করি সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আমাদের অনুরোধটি অবশ্যই বিবেচনা করবেন এবং বেসরকারী বিশ্ববিদ্যালয়ের রাজনীতির সাথে সম্পর্কহীন, খালি নামে রাখা দ্বায়িত্বহীন এই পদ গুলোর কার্যকারীতা অবশ্যই স্থগিত করবেন।

আপনার আপনাদের পূর্ব কার্যপ্রনালীই ফলো করুন এবং আগের মতই দেশ ও দলের প্রতিটির আন্দোলন সংগ্রামে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল ব্যানাটির আগের মতই সমুন্নত রাখুন। আপনাদের সাংগঠনিক জ্ঞান এবং ভবিষ্যৎ দূরদৃষ্টিতা অবশ্যই আপনাদের জন্য সুখকর কিছু বয়ে আনবে।

মাহতাব উদ্দিন জিমি
সাধারণ সম্পাদক
বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল