সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা ও ক্ষোভ প্রকাশ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা ও ক্ষোভ প্রকাশ

প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০১৬

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের  নিন্দা ও ক্ষোভ প্রকাশ

sylhet-jcddddd৪ অক্টোবর ২০১৬. মঙ্গলবার: এমসি বিশ্ববিদ্যালয় কলেজে সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষ ফাইনাল পরীক্ষার্থী খাদিজা বেগম নার্গিস (২২) পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হওয়ার পর পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম দারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয় গুরুতর আহত করে। যা একটি স্বাধীন রাষ্ট্র কখন কাম্যনয়।
এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সিলেটের সাধারণ শিক্ষার্থীদের সকল কর্মসূচির সাথে একাত্মা পোষন করেছেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকসুদ আহমদ।
এক বিবৃতিতে সিলেটের আইনশৃঙ্খলা পরিস্থিতি কতটা খারাপ অবস্থার মধ্যে পার করছে তা এই ঘটনা প্রমাণ করে। প্রকাশ্যে একজন ছাত্রীকে এভাবে কুপিয়ে গুরুত্বর আহত করা দেশ ও জাতির জন্য অত্যন্ত ন্যক্কার জনক। নেতৃবৃন্দ বলেন ঘটনাকে রাজনৈতিক ভাবে প্রভাবিত না করে বখাটে ছাত্রলীগ সন্ত্রাসীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থ নেওয়ার আহবান জানান।