সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক

সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহনেওয়াজ বখত চৌধুরী তারেকের বড় ভাই আনোয়ার বখত চৌধুরী হেলাল আর নেই। সোমবার রাত দেড়টায় তিনি জিন্দাবাজারস্থ ইদ্রিছ মঞ্জিল নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ….. রাজিউন। মঙ্গলবার বাদ আছর হযরত শাহজালাল (র.) দরগাহ মসজিদে তার জানাজা শেষে দরগাহ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস ও কিডনি রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খি রেখে গেছেন। আনোয়ার বখত চৌধুরী হেলাল জিন্দাবাজার ইদ্রিছ মার্কেটের স্বত্তাধিকারী মৃত্য মখলিসুর রহমান চৌধুরীর দ্বিতীয় ছেলে।
সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহনেওয়াজ বখত চৌধুরী তারেকের বড় ভাই আনোয়ার বখত চৌধুরী হেলালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্য সচিব মকসুদ আহমদ।
শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে যুবদল নেতা অলিউর রহমান ওলি’র মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ। নেতৃবৃন্দ বিবৃতি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল