সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৭

সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল ।
১৪ অক্টোবর শনিবার দুপুর ২টায় মিছিলটি সিলেট নগরীর ধোপাদিঘীরপাড় হতে সিলেট নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে উপস্থিত বক্তারা বলেন, অবৈধ হাসিনা সরকার প্রবল রাজনৈতিক হিংসা পরায়নতার নগ্ন বহিঃপ্রকাশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বারংবার গ্রেফতারী পরোয়ানা জারি করছে। অবৈধভাবে ক্ষমতা দখলের পর থেকে গুম, খুন ও ক্রসফায়ার করে ত্রাসের রাজত্ব কায়েম করে আবারও ক্ষমতা দখলের পায়তারায় লিপ্ত। গণতন্ত্রকে হত্যা করে জনগণের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শুধুমাত্র সরকারি বাহিনী দ্বারা নীল নকশার মাধ্যমে এই দেশকে পরাধীন রাষ্ট্রে পরিণত করতে চলেছে। গৃহ যুদ্ধের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে অলআউট আন্দোলনের কর্মসূচীতে অংশগ্রহণের প্রতিশ্র“তি ব্যক্ত করে বক্তারা বলেন, স্বেচ্ছাসেবকদল যেকোন বাধা অতিক্রম করে গণতন্ত্রের পুণঃপ্রতিষ্ঠার আন্দোলন সফল করতে বদ্ধ পরিকর।
সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হানের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা দীপক রায়ের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মুওদুদ, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, শাহিদুল ইসলাম কাদির, আমিনুল হক বেলাল, জসিম উদ্দিন, আবুল খায়ের, নাজিম উদ্দিন, আলতাফ হোসেন বিলাল, আব্দুল হান্নান, মোস্তফা কামাল ফরহাদ, দেওয়ান কামরান, আকবর হোসেন কয়ছর, সাজ্জাদুর রহমান সাজু, রাশেদ আহমদ, আবুল কালাম, সুমন শিকদার, গোলাম হোসেন কমান্ডার, মাহবুব হোসেন মিলন, সিদ্দেক আলী, বিরেন্দ্র শর্মা, ইজ্জাদ আহমদ, আবু মুসা, দেওয়ান নিজাম খান, মাসুক গাজী, এম জাহাঙ্গীর চৌধুরী, তৌহিদুল ইসলাম আবু, আব্দুস সাত্তার, মুমিনুর রহমান জনি, ফয়েজ আহমদ, রুহুল আহমদ, আতাউর রহমান, এজাজ আহমদ, জামাল উদ্দিন, এখলাছুর রহমান, মাহতাব উদ্দিন, দিপু আহমদ, সালাহ উদ্দিন আহমদ, আনোয়ার হোসেন, আব্দুশ শহীদ, পাপলু আহমদ, মেহেদী হাসান রনি, আব্দুল্লাহ মোহাম্মদ আদিল, শামীম আহমদ, সুজন আহমদ, দিহান আহমদ হারুন, আলাল আহমদ, আজমল আহমদ, আলী হোসেন, জুবেল আহমদ, সুজন আহমদ, ইকবাল আহমদ, আব্দুস শুকুর, দিলোয়ার আহমদ, সাজ্জাদ আলী শিপলু, আল আমিন, রিপন আহমদ, অজয় বর্মন, অপু আহমদ, ফখরু আহমদ, রুজেল আহমদ, জমির হোসেন, আবুল কাশেম, আব্দুর রহমান, শামীম আহমদ, সুহেল আহমদ প্রমুখ।