সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুন্না’র কারামুক্তি – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুন্না’র কারামুক্তি

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৬

সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুন্না’র কারামুক্তি

munna-jcd-pic009900১৭ অক্টোবর ২০১৬, সোমবার:  দীর্ঘ প্রায় ২ মাস কারাবরণের পর সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য রাহাত চৌধুরী মুন্না কারাগার থেকে বিভিন্ন রাজনৈতিক মামলায় সোমবার ১৭ অক্টোবর তিনি জামিন লাভের পর সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন।
জামিন শুনানীতে অংশগ্রহন করেন সাবেক পিপি এডভোকেট নুরুল হক, এডভোকেট আব্দুল গফ্ফার, এডভোকেট এটিএম ফয়েজ, এডভোকেট সাঈদ আহমদ, এডভোকেট প্রবাল চৌধুরী পুজন।
কারাগার থেকে বেরিয়ে বিকাল ৫টায় কারা ফটকে নেতা কর্মীদের উদ্দেশ্য রাহাত চৌধুরী মুন্না বলেন আপনার হতাশ হবেন না। জয় আমাদের হবে ইনশাল্লাহ। এদেশের মানুষ এই স্বৈরশাসকের হাত থেকে মুক্তি পাবে। আমি কারাগারে থাকা কালিন সময় যে বা যাহারা আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন এবং মুক্তি দাবীতে রাজপথে জীবনের ঝুকি নিয়ে আন্দোলণ সংগ্রাম করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আহবান জানাচ্ছি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রাম সক্রিয় ভূমিকা রাখার জন্য।
উল্লেখ্য: গত ১১ সেপ্টেম্বর রোববার রাত আটায় নগরীর মাছিমপুর কয়েদির মাঠ এলাকা থেকে সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল