সিলেট জেলা বিএনপির নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা বিএনপির নিন্দা

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৮

সিলেট জেলা বিএনপির নিন্দা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি।
বুধবার ৩১ জানুয়ারি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে অবৈধ আওয়ামী সরকার দেশের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। বিএনপি শান্তিপূর্ণ গণতান্ত্রীক আন্দোলন সংগ্রামে বিশ্বাস করে। অবৈধ আওয়ামী সরকার জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদের উপর মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করে গ্রেফতার নির্যাতন চালিয়ে উস্কানী দিচ্ছে যার পরিনাম ভয়াভহ হবে এবং সকল অস্থিতিশীল পরিস্থিতর দায় আওয়ামী লীগকে নিতে হবে।
নেতৃব্দৃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবীদ গয়েশ্বর চন্দ্র রায় ও জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত সহ সকল নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে মুক্তির দাবী জানান ।
অপর এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ নিখোঁজ জকিগঞ্জ উপজেলা জাসাসের যুগ্ম সম্পাদক সুলতান আহমদকে ফিরিয়ে দেওয়ার দাবী জানান। প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল