সিলেট জেলা যুবদলের আওতাধীন ইউনিট কমিটি গঠনে সাংগঠনিক টিম গঠন – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট জেলা যুবদলের আওতাধীন ইউনিট কমিটি গঠনে সাংগঠনিক টিম গঠন

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

সিলেট জেলা যুবদলের আওতাধীন ইউনিট কমিটি গঠনে সাংগঠনিক টিম গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার কার্যকরি কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নগরীর এক অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সভা হয়। সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য আখতার আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার এবং সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।

সভায় সিলেট জেলা যুবদলের আওতাধীন সকল উপজেলা ও পৌর কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং উপজেলা ও পৌর কমিটি গঠনের লক্ষ্যে জেলা যুবদলের কার্যকরি কমিটির নেতৃবৃন্দদের দিয়ে প্রতিটি ইউনিটে সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। অল্পকিছু দিনের মধ্যে সাংগঠনিক টিমের দায়িত্বপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু সভাপতির বক্তব্যে বলেন, জাতীয়তাবাদী যুবদলকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাতীয়তাবাদী যুবদলের প্রত্যেকটি নেতাকর্মীকে রাজপথে থেকে মুখ্য ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, গ্রেফতার, নির্যাতন, হামলা-মামলা দিয়ে সরকারের পতনের আন্দোলন স্তব্ধ করা যাবে না। চলমান সরকার পতনের আন্দোলনে মুখ্য ভূমিকা পালন করায় মকসুদ আহমদকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। আমরাই এই ন্যাক্কারজনক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি মকসুদ আহমদের নিঃশর্ত মুক্তি দাবী করছি।

তিনি বলেন, সাংগঠনিক টিমের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে তৃণমূলের প্রতিটি পাড়া, মহল্লা থেকে যোগ্য নেতৃত্বকে খোঁজে বের করতে হবে। ইউনিট কমিটিগুলো হবে নির্যাতিত, নিপীড়িত, হামলা-মামলা ও ত্যাগী পরীক্ষিতের মাধ্যমে। যাহা আগামী দিনের আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের সদস্য অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মুমিন, আশরাফ উদ্দিন ফরহাদ, সাইদ আহমদ, সাহেদ আহমদ চমন, ময়নুল ইসলাম মঞ্জুর, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েস আহমদ, অলিউর রহমান, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, গোলাম মোহাম্মদ আব্বাস বাপ্পী, রায়হান আহমদ, আলী আাহমেদ আলম, মকসুদুল করিম নুহেল, এনামুল হক চৌধুরী শামীম, সাইফুল ইসলাম, মতিউর রহমান আফজাল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল মালেক, অ্যাডভোকেট আব্দুল­াহ আল মামুন হিরা প্রমুখ। বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল