সিলেট প্রেসক্লাবের উন্নয়নে পূবালী ব্যাংক পাশে থাকবে : আব্দুল হালিম চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট প্রেসক্লাবের উন্নয়নে পূবালী ব্যাংক পাশে থাকবে : আব্দুল হালিম চৌধুরী

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

সিলেট প্রেসক্লাবের উন্নয়নে পূবালী ব্যাংক পাশে থাকবে : আব্দুল হালিম চৌধুরী

পূবালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হালিম চৌধুরী বলেছেন, সিলেটের সাংবাদিকতার রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস। সিলেট প্রেসক্লাব এই ইতিহাস-ঐতিহ্য ধরে রেখেছে। তিনি বলেন, প্রেসক্লাবের নতুন নেতৃত্ব সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধনে প্রয়োজনী ভূমিকা রাখবে। সিলেট প্রেসক্লাবের উন্নয়নে পূবালী ব্যাংক সব সময় পাশে থাকবে। শুক্রবার সকালে সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে পূবালী ব্যাংকের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে এসে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আব্দুল হালিম আরও বলেন, সারাদেশে ৪৮২টি শাখায় পূবালী ব্যাংকের কার্যক্রম পরিচালিত হচ্ছে। বর্তমানে এ ব্যাংকের কার্যক্রম গ্রাম পর্যায়েও বিস্তৃত রয়েছে। তিনি বলেন, বেসরকারি ব্যাংকের মধ্যে পূবালী ব্যাংক দেশের অর্থনীতিতে অনন্য ভূমিকা রাখছে। এর পেছনে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি গ্রাহকদের অবদান অনস্বীকার্য। শুরু থেকেইে ব্যাংকের পরিচালনা পর্ষদে সিলেটের প্রাধান্য রয়েছে। যা এখনো অব্যাহত আছে। আগামীতে সিলেটে এর পরিধি আরও বৃদ্ধি পাবে। এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।
সভাপতির বক্তব্যে ইকবাল সিদ্দিকী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বলেন, সিলেট প্রেসক্লাবের সাথে পূবালী ব্যাংকের সাথে রয়েছে দীর্ঘদিনের সুসম্পর্ক। আগামী দিনে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। তিনি বলেন, পূবালী ব্যাংক গণমানুষের ব্যাংকে পরিণত হয়েছে। জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। জনকল্যাণমূলক কর্মকান্ডে পূবালী ব্যাংক নিজেকে সম্পৃক্ত করেছে। যা অত্যন্ত প্রশংসনীয়। তিনি পূবালী ব্যাংকের আরও উন্নতি ও সাফল্য কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, পূবালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও ঢাকা দক্ষিণ অঞ্চল প্রধান এ এম সিরাজুল হক চৌধুরী, সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক এরশাদুল হক, সিলেট পূর্বাঞ্চলের উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিণী রহিমা আক্তার চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক ও সিলেট পশ্চিমাঞ্চল প্রধান সুকান্ত বণিক, সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো. মশিউর রহমান খান, পূবালী ব্যাংক কর্মকর্তা অঞ্জন দাশ, মো. মনিরুল ইসলাম, মো. হুমায়ূন মিয়া, জাকিয়া সুলতানা, মাকসুদা বেগম, বিনায়ক চক্রবর্তী, মো. খায়রুল আলম, রাজু আহমেদ ও রানেশ কান্ত দাশ। প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মধ্যে আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও এম আহমদ আলী। সভার শুরুতেই প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে পূবালী ব্যাংকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং নতুন বছরের উপহার সামগ্রী প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল