সিলেট প্রেসক্লাবের নির্বাচিতদের বদরুজ্জামান সেলিমের অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট প্রেসক্লাবের নির্বাচিতদের বদরুজ্জামান সেলিমের অভিনন্দন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৯

সিলেট প্রেসক্লাবের নির্বাচিতদের বদরুজ্জামান সেলিমের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দদেরকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সফল ছাত্রনেতা, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সুষ্ঠু ও গণতান্ত্রিক ধারায় নির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দদেরকে সাধুবাদ জানাই।তাদের কলমের লিখনীর ধারাই সমাজে সত্য প্রতিষ্ঠিত হয়।আর সিলেট প্রেসক্লাব যুগ যুগ ধরে কাজ করে যাচ্ছে ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ করে।তাদের ভবিষ্যৎ পথচলা আরো সুন্দর হবে এই কামনা রইলো।

প্রসঙ্গত, শতবর্ষের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২০-২১ শনিবার সম্পন্ন হয়। সকাল ১০টায় ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের পরিচালনায় ক্লাবের সকল কার্যকরি ও সাধারণ সদস্য উপস্থিত ছিলেন। সভায় পৃথকভাবে নিজ নিজ প্রতিবেদন পেশ করেন ক্লাব নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি পদে এনামুল হক জুবের, সহ-সভাপতি এম এ হান্নান, কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব, সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সদস্য ফয়ছল আলম, শোয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ। এছাড়াও ক্লাবের সকল সদস্যবৃন্দ সাধারণ সভায় উপস্থিত ছিলেন। বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ। এবারের নির্বাচনে ভোটার হচ্ছেন ১২০ জন। ২০২০-২১ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে ১১ পদে লড়াই করেছেন ২৪ জন প্রার্থী।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, সহ-সভাপতি পদে বর্তমান সহ-সভাপতি এম এ হান্নান, সাবেক সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, কামাল উদ্দিন আহমেদ ও মঈনুল হক বুলবুল, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সহ-সাধারণ সম্পাদক পদে আহমাদ সেলিম ও ফয়সাল আমীন, কোষাধ্যক্ষ পদে কাউসার চৌধুরী, কবীর আহমদ সোহেল, ফারুক আহমদ ও মো. ফয়ছল আলম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ ও মো. আব্দুল্লাহ আল নোমান, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ, বেলাল আহমেদ ও মুনশী ইকবাল এবং সদস্য পদে এম আহমদ আলী, আব্দুর রাজ্জাক, আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, নৌসাদ আহমেদ চৌধুরী ও মো.বদরুর রহমান (বাবর) নির্বাচনে অংশগ্রহণ করেন করছেন।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহিন ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ব্লাস্ট’র সভাপতি এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী ও এডভোকেট সন্তুু দাশ। সিলেট প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কাওসার চৌধুরী।

শনিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ক্লাব ভবনে ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশন ই ইউ শহীদুল ইসলাম শাহীন। সিনিয়র সহ-সভাপতি পদে এম এ হান্নান ও আব্দুল কাদের তাপাদার নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আহমেদ সেলিম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবীর আহমদ, সদস্য পদে আশকার আমীন লস্কর রাব্বী, আহমদ আলী ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল