সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৭৩৪৬ : মৃত্যু ১৩০ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৭৩৪৬ : মৃত্যু ১৩০

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৭৩৪৬ : মৃত্যু ১৩০

নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগের চার জেলায় প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৩৪৬ জনে।

সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ১০২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৫৮ জন সুনামগঞ্জে ৮ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, শনিবার (২৫ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৩৪৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৯৩৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৮৫ জন, হবিগঞ্জে ১ হাজার ১০৯ জন ও মৌলভীবাজারের ৯১৮ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৩০ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৬ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৩ হাজার ৩৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৯৬৯ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৩ জন, হবিগঞ্জের ৫৪০ জন ও মৌলভীবাজার জেলার ৪৮২ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৪ জনকে।

করোনা আক্রান্ত ২১২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ২৬ জন।