সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৪ হাজার ছুঁইছুঁই – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৪ হাজার ছুঁইছুঁই

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৪ হাজার ছুঁইছুঁই

নিজস্ব প্রতিবেদক

করোনা আক্রান্তের হার সিলেট বিভাগে দিনের পর দিন বেড়েই চলেছে। তুফান বেগে ছুটে চলা করোনা আক্রান্ত সিলেট বিভাগে ৪ হাজার ছুঁই ছুঁই। সর্বশেষ বৃহস্পতিবার (২৫ জুন) সিলেট জেলায় ১২৬ জনসহ বিভাগে করোনা আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮৮৯ জন।

এদিন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ২৭৫ জনের নমুনা পরীক্ষায় ৮১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৩ জনে। এছাড়া বিভাগের হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় নতুন করে আরো ৪৫ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন শাবি’র ল্যাবে ১৭৭টি নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরো ১৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এ নিয়ে সুনামগঞ্জ জেলায় ৯১০ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকিগুলো হবিগঞ্জের ঢাকা থেকে সনাক্ত হয়ে আসা। হবিগঞ্জে মোট আক্রান্ত ৫২২ জন। আর মৌলভীবাজারে ৩৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৬১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৬ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ৪ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল