সিলেট মহানগর কৃষক দলের আহবায়ক পুতুল আর নেই : বিএনপির শোক – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট মহানগর কৃষক দলের আহবায়ক পুতুল আর নেই : বিএনপির শোক

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

সিলেট মহানগর কৃষক দলের আহবায়ক পুতুল আর নেই : বিএনপির শোক

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর কৃষক দলের আহবায়ক ও মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান পুতুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।  খবরটি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে বিএনপি নেতা পুতুল নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। তন্মধ্যে অন্যতম ছিল ডায়াবেটিস। বৃহস্পতিবার নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার শরীরে ডায়ালাইসিস চলাকালে মারা যান তিনি।

বিএনপির শোক

সিলেট মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগর কৃষকদলের আহ্বায়ক আব্দুল মান্নান পুুতুলের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী।

বৃহস্পতিবার ৯ জুলাই এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় নেতৃবৃন্দ জানান, আব্দুল মান্নান পুুতুল দলের একজন ত্যাগী নেতা হিসেবে নিরলসভাবে কাজ করেছেন। রাজপথে থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনেও তার ভূমিকা ছিল অপরিসীম। তার মৃত্যুতে বিএনপি একজন শহীদ জিয়ার সৈনিক হারালো, যা কখনো পূরণ হবার নয়।

এদিকে আরেক বার্তায় মহানগর বিএনপির সহ সভাপতি হুমায়ুন কবির শাহীনের চাচা তারা মিয়ার মৃত্যুতে অনুরূপ শোক প্রকাশ করেছেন মহানগর বিএনপির নেতৃবৃৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।