সিলেট মহানগর ছাত্রদলের সদস্য পদ থেকে রুমেলের পদত্যাগ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট মহানগর ছাত্রদলের সদস্য পদ থেকে রুমেলের পদত্যাগ

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৬

সিলেট মহানগর ছাত্রদলের সদস্য পদ থেকে রুমেলের পদত্যাগ

mahbub-jcd২২ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার: সিলেট মহানগর ছাত্রদলের কার্যনির্বাহী কমিটির সদস্য পদ থেকে আমি মো. মাহবুবুর রহমান রুমেল সদ্য ঘোষিত সিলেট মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করিলাম। আমি দীর্ঘ দিন থেকে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কর্মী হিসাবে দায়িত্ব পালন করে আসছিলাম। দায়িত্ব পালন কালে আমি আওয়ামী বাহিনী দ্বারা বিভিন্ন হুমকি, নির্যাতিন নিপীড়ন ও পুলিশি হয়রানি এবং মিথ্যা মামলা স্বীকার হয়েছিলাম।
শহীদ জিয়ার আদর্শে গড়া ছাত্রদলের রাজনীতি আমি তবু ছাড়ি নাই। কিন্তু সদ্য ঘোষিত জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি দেখে আমি হতাশ ও মর্মাহত হয়েছি। কমিটিতে ত্যাগী ও মাঠ পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়ন না করে সিনিয়র-জুনিয়রটি না মেনে যে কমিটি দেওয়া হয়েছে তার সাথে আমি দ্বিমত পোষন করে স্বেচ্ছায় পদ ত্যাগ করিলাম।
আমি শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সম্পাদকের প্রতি বিনীত আহবান অবিলম্ভে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি ভেঙ্গে ত্যাগী, মাঠপর্যায় ও নিয়মীত ছাত্রদের দিয়ে নতুন কমিটি ঘোষনা করার আহবান জানাচ্ছি।

পদত্যাগের কপি ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তরের পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল