সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, মে ৭, ২০১৬

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

jamatislameসিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে জামায়াতকে নেতৃত্বশূন্য করার সরকারি ষড়যন্ত্রের অংশ হিসেবে বিশ্ব ইসলামী আন্দোলনের সাহসী সিপাহশালার, সাবেক সফল শিল্পমন্ত্রী আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে সাজানো বিচারের ন্যায়ভ্রষ্ট রায়ে হত্যার ষড়যন্ত্র চলছে। ইতোমধ্যে সাবেক সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ, সাবেক সহকারি সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামান ও আব্দুল কাদের মোল্লাকে সম্পূর্ণ অন্যায়ভাবে হত্যার মাধ্যমে বাংলাদেশের ইতিহাসকে রক্তাক্ত ও কলঙ্কিত করা হয়েছে। একইভাবে জামায়াতের অপরাপর শীর্ষ নেতাদের নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু সচেতন জনতা সরকারের এসব দেশ ও জাতিস্বত্ত্বাবিরোধী ষড়যন্ত্র কখনোই মেনে নেবে না। সময়ের ব্যাবধানে এসব অবিচারের জবাব জনগন দিবেই দিবে ইনশাআল্লাহ। বিচারের নামে জাতীয় নেতৃবৃন্দকে হত্যার প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে আমীরে জামায়াত সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।
শনিবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর বিপক্ষে দেয়া ন্যায়ভ্রস্ট মৃত্যুদন্ডাদেশের রায়ের বিরুদ্ধে দায়েরকৃত বিভিউ আপীল খারিজের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, মহানগর সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগরী সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে নিজ দলীয় লোকদের দিয়ে পরিচালিত ত্রুটিপুর্ন বিচার প্রক্রিয়ায় বিশ্ব ইসলামী আন্দোলনের সাহসী সিপাহশালার আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে হত্যার চুড়ান্ত আয়োজন চলছে। রিভিউ আপীল খারিজের মাধ্যমে ন্যায় বিচারের সকল পথ রুদ্ধ করা হয়েছে। জাতি এই বিচারের চরমভাবে হতাশ হয়েছে। বিচারের নামে জামায়াতের শীর্ষ জাতীয় নেতাদের হত্যা করে ওলী-আউলিয়ার এই বাংলাদেশ থেকে ইসলামী আন্দোলন নির্মুলের ষড়যন্ত্র সফল হবেনা। অবিলম্বে এই রায় বাতিল করে আমীরে জামায়াত সহ সকল জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল