সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, মে ৫, ২০১৬

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ

Sylhet City Jamat Bikhuv Micil Photo -05-05-16সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে নিজ দলীয় লোকদের দিয়ে পরিচালিত ত্রুটিপুর্ন বিচার প্রক্রিয়ায় বিশ্ব ইসলামী আন্দোলনের সাহসী সিপাহশালার আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে হত্যার চুড়ান্ত পথে হাটছে সরকার। রিভিউ আপীল খারিজের মাধ্যমে ন্যায় বিচারের সকল পথ রুদ্ধ করা হয়েছে। জাতি এই বিচারের চরমভাবে হতাশ হয়েছে। বিচারের নামে জামায়াতের শীর্ষ জাতীয় নেতাদের হত্যা করে ওলী-আউলিয়ার এই বাংলাদেশ থেকে ইসলামী আন্দোলন নির্মুলের ষড়যন্ত্র সফল হবেনা। মানবতাবিরোধী অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেওয়াই ছিল মাওলানা নিজামীর একমাত্র অপরাধ। মাওলানা নিজামী সফল মন্ত্রী হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দেশে-বিদেশে সুনাম এবং সুখ্যাতি অর্জন করেছেন। তিনি বার বার বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। শুধুমাত্র আদর্শিক কারনেই তাঁকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। অবিলম্বে এই রায় বাতিল করে আমীরে জামায়াত সহ সকল জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন।
বৃহস্পতিবার আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর বিপে দেয়া ন্যায়ভ্রস্ট মৃত্যুদন্ডাদেশের রায়ের বিরুদ্ধে দায়েরকৃত বিভিউ আপীল খারিজের প্রতিবাদে নগরীতে তাৎনিক সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংপ্তি সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সংপ্তি সমাবেশে সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- রাজনৈতিক মোকাবেলায় ব্যর্থ হয়ে আমীরে জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা বায়বীয় অভিযোগে হত্যার ষড়যন্ত্র বিচারের নামে চরম অবিচার। বিচারের নামে নাটক মঞ্চস্থ করে নিরপরাধ নেতৃবৃন্দকে হত্যার প্রতিহিংসার রাজনীতি সরকারকে পরিহার করতে হবে। অবিলম্বে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামী সহ কারাগারে আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।

ফেসবুকে সিলেটের দিনকাল