সিলেট মহানগর যুবলীগ নেতা সারোয়ার হোসেইন চৌধুরীর ঈদ শুভেচ্ছা  – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট মহানগর যুবলীগ নেতা সারোয়ার হোসেইন চৌধুরীর ঈদ শুভেচ্ছা 

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২১

সিলেট মহানগর যুবলীগ নেতা সারোয়ার হোসেইন চৌধুরীর ঈদ শুভেচ্ছা 

 

সিলেট মহানগর যুবলীগ নেতা, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সারোয়ার হোসেইন চৌধুরী নগরীর সর্বস্তরের মানুষ সহ দেশের সকল জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।
এসময় দেশের সকল সকল জনগনকে ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন, বৈশ্বিক করোনা মহামারীতে করোনা দূর্যোগে দেশ যখন লকডাউনের চাদরে আবদ্ধ তখনি মসুলমানদের ধর্মীয় উৎসপব পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হতে যাচ্ছে।লকডাউনে বেশিরভাগ গরীবদের রুজির উপায় না থাকায় তিনি ধনীব‍্যাক্তি-বর্গদের গরীবদের সাহায্য এগিয়ে আসার জন‍্য অনুরোধ করেন।
তিনি ঈদের আনন্দটুকু অন্তত একসাথে ভাগাভাগি করে কাটানো কে নিজ নিজ দায়িত্ব মনে করেন। তিনি শুভেচ্ছায় আরো বলেন নিজের ব্যক্তিগত তহবিল থেকে যতটুকু পেরেছেন নিজ সামর্থ অনুযায়ী গরীবদের পাশে দাড়াতে পেরে ঈদ উপহার দিতে পেরে অত্যন্ত আনন্দিত হয়েছেন।কারন অসহায় মানুষের মুখে হাসি যখন ফোটে,তখন রিদয়ের তৃপ্ততা মেটে এটাই শান্তি বলেই তার অভিমত ব্যক্ত করেন। মানুষের হাসিতে তৃপ্ততা বাড়ে। তাদের এই হাসি-সুখ টুকু তার কাছে অমূল্য সম্পদ যা তিনি আমৃত্যু ধরে রাখার চেষ্টা করবেন বলেও জানান।

ঈদের আনন্দ ঘন মুহুর্তে করোনাকালীন সময়ে সবাইকে সমাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পালনের অনুরোধ জানান।করোনা মোকাবিলায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলে নিজেকে ও পরিবারকে সুরক্ষিত রাখার প্রতিও আহবান জানান সিলেট মহানগর যুবলীগের এই নেতা এবং প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার জন‍্য সবাইকে অনুরোধ করেন। প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই সকলকে মাস্ক পরিধানের প্রতি ও সর্তক থাকতে বলেন তিনি।

SR