সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মোঃ মিজানুর রহমান দক্ষ অফিসারদের বিভিন্ন খাতে সাফল্যের কারণে পুরস্কার প্রদান করেন – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মোঃ মিজানুর রহমান দক্ষ অফিসারদের বিভিন্ন খাতে সাফল্যের কারণে পুরস্কার প্রদান করেন

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৬

সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মোঃ মিজানুর রহমান দক্ষ অফিসারদের বিভিন্ন খাতে সাফল্যের কারণে পুরস্কার প্রদান করেন

unnamedবৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মোঃ মিজানুর রহমান, পিপিএম অদ্য ২২.০৯.১৬খ্রি: সিলেট রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সিলেট বিভাগের বিভিন্ন জেলায় কর্মরত এবং গত আগস্ট ২০১৫ মাসের দক্ষ অফিসারদের বিভিন্ন খাতে সাফল্যের কারণে পুরস্কার প্রদান করেন। গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট রেঞ্জের বিভিন্ন জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
সভায় সিলেট জেলার গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ দেলোয়ার হোসেনকে আসামীসহ অস্ত্র ও গুলি উদ্ধারের জন্য, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মুরসালিন, এসআই মোঃ আব্দুস সালাম মিয়া, এসআই মোঃ আশরাফুলকে আসামীসহ অস্ত্র ও কার্তুজ উদ্ধারের জন্য, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার পিএসআই মোঃ মুমিনুল ইসলামকে পরোয়ানা তামিল, মামলা নিস্পত্তি ও ভিকটিম উদ্ধারের জন্য, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার এএসআই দেলোয়ার হোসেনকে পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারের জন্য, সিলেট জেলা ট্রাফিক শাখায় কর্মরত টিএসআই আবু বক্কর সিদ্দিককে সর্বোচ্চ সংখ্যক প্রসিকিউশন দাখিলের জন্য এবং জেলা বিশেষ শাখা, সিলেটের গোয়াইনঘাট জোনে কর্মরত এএসআই মোঃ রফিকুল ইসলামকে আসামী গ্রেফতারে তথ্য দিয়ে সহায়তা করার জন্য পুরস্কৃত করা হয়।
সভায় রেঞ্জ ডিআইজি মহোদয় তার বক্তব্যে বলেন যে, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। সভায় সিলেট রেঞ্জের বিভিন্ন জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল