সিসিকের কাউন্সিলর সন্তু’র নেতৃত্বে আওয়ামীলীগের কার্যালয় ভাঙ্গচুর !!(ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

সিসিকের কাউন্সিলর সন্তু’র নেতৃত্বে আওয়ামীলীগের কার্যালয় ভাঙ্গচুর !!(ভিডিও)

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২২

সিসিকের কাউন্সিলর সন্তু’র নেতৃত্বে আওয়ামীলীগের কার্যালয় ভাঙ্গচুর !!(ভিডিও)

<strong>নিজস্ব প্রতিবেদক:: </strong>সিলেট নগরীর ৮ নং ওয়ার্ডে স্থানীয় আওয়ামীলীগের কার্যালয় ঘুরিয়ে দিলো তারাপুর চা বাগান কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার বেলা ৩ টার দিকে স্থানীয় কাউন্সিল ইলিয়াসুরের অফিসের বিপরীতে আওয়ামীলীগের কার্যালয়টি ভেঙ্গে ঘুরিয়ে দিয়েছে বলে অভিযোগ এনেছে ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

মহানগর আওয়ামীলীগের সদস্য সুদীপ দে জানান, তারপুর চা বাগানের সেবায়েত ডাক্তার পঙ্কজ দেবনাথের কাছ থেকে এই জায়গা ২ লক্ষ টাকা দিয়ে ক্রয় করেছেন। এরপর সিলেট ১ আসনের সংসদ সদস্য সফল পররাষ্ট্রমন্ত্রীর নির্বাচনের সময় থেকে শুরু করে শত শত পোগ্রাম করে আসছে ওয়ার্ড আওয়ামীলীগ।

মঙ্গলবার দুপুরে সিসিকের কাউন্সিলর শান্তুনু দ্ত্ত সন্তু এর নেতৃত্বে একদল সন্ত্রাসী এই কার্যালয়ে ভাঙ্গচুর করে প্রায় ৯ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়েছে। আমরা এ ব্যাপারে মহনগর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহ সকল নেতৃবৃন্দকে বিষয়টি অবগত করেছি। অনেক নেতৃবৃন্দ পরিদর্শন করেন। এমনকি পুলিশও ঘটনাস্থলও পরিদর্শন করেছেন। আমরা এর ব্যাপারে থানায় মামলা করবো।

সিসিকের কাউন্সিলর শান্তুনু দত্ত সন্তু’র মুঠো ফোনে একাধিবার যোগাযোগ করতে চাইলে তিনি ফোন রিচিভ করেন নি।

&nbsp;<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?height=314&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsylnewsbd2017%2Fvideos%2F466380998447338%2F&show_text=false&width=560&t=0″ width=”560″ height=”314″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

&nbsp;

<strong>এবিএ/০৪ জানুয়ারি</strong>

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল