সিসিকের মেয়র আ.লীগের কাঁধে বসে বন্দুক শিকারে পটু: অধ্যাপক জাকির হোসেন – দৈনিক সিলেটের দিনকাল

সিসিকের মেয়র আ.লীগের কাঁধে বসে বন্দুক শিকারে পটু: অধ্যাপক জাকির হোসেন

প্রকাশিত: ১:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

সিসিকের মেয়র আ.লীগের কাঁধে বসে বন্দুক শিকারে পটু: অধ্যাপক জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগারে ২৯০ দিন বন্দি থাকার পর ১৯৭২ সালের ১০ জানুয়ারি লন্ডন ও নয়াদিল্লি হয়ে স্বাধীন বাংলাদেশের পবিত্র মাটিতে ফিরে আসেন। এটা ছিলো দেশের জন্য বড় অর্জন ও সম্মান বক্তব্যে তিনি একথা বলেন।

আজ সোমবার (১০ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে নগরীর একটি কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় অধ্যাপক জাকির হোসেন বলেন, সিসিকের মেয়র আওয়ামীলীগের কাঁধে বসে বন্দুক শিকারে পটু। প্রধানমন্ত্রী শেখহাসিনা যে প্রকল্প রাষ্ট্রপতি ড. আব্দুল মোমেনের মাধ্যমে যে প্রকল্প অনুমোদন বরেছেন এ নিয়ে সিসিক মেয়র প্রকল্পবাজী করছে।

তিনি আরো বলেন, আগামী ১৫ জানুয়ারি রেজিষ্টারাী মাঠে মহানগর আওয়ামীলীগের কর্মসূচী পালন করা হবে। আমাদের সিলেটের উন্নয়নে সবাইকে আরো সোচ্ছার হতে হবে।

তিনি বলেন, স্বাধীন স্বদেশে ফিরে বঙ্গবন্ধু দেশকে অভিষ্ট লক্ষ্যে নিয়ে যাবার দায়িত্ব গ্রহণ করেন; কিন্তু একাত্তরের পরাজিত শত্রুরা জাতির জনককে হত্যার মধ্য দিয়ে বাঙালি জাতির অগ্রযাত্রাকে রুদ্ধ করে দেয়।

কিন্তু আমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসি, দেশকে ভালোবাসি তাহলে সবাই মিলে আবারো সম্পৃক্ত হই দেশ ও জাতির স্বার্থে।

এবিএ/ ১১ জানুয়ারি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল