সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে অবিলম্বে মুক্তি দিন —-নাসিম হোসেইন – দৈনিক সিলেটের দিনকাল

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে অবিলম্বে মুক্তি দিন —-নাসিম হোসেইন

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০১৬

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে অবিলম্বে মুক্তি দিন —-নাসিম হোসেইন

0000সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন বলেছেন, দেশব্যাপী বর্তমান আওয়ামী সরকার বিরোধী দলের নেতা কর্মীদের উপর নির্যাতন নিপীড়ন চালাচ্ছে। দেশের বিভিন্ন সিটি ও পৌর সভা নির্বাচিত জনপ্রতিনিধিদের উপর মিথ্যা মামলা দায়ের করে মানবিক ও মানষিক হয়রানী করছে। যারা জনগণের ভোটে নির্বাচিত তাদের উপর এধরনের মানবিক ও পাশবিক নির্যাতন মেনে নেওয়া যায় না। অবিলম্বে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার নির্বাচিত মেয়র জি কে গৌছ সহ দেশব্যাপী বিএনপি থেকে নির্বাচিত জনপ্রতিনিধিদের মুক্তি দিয়ে গণতান্ত্রীক ব্যবস্থা পূর্ণবহাল করুণ।
তিনি বুধবার সিলেট নগরীর কুমারপাড়াস্থ সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী কার্যালয়ে ১৮ নং ওয়ার্ড বিএনপি উদ্যোগে আরিফুল হক চৌধুরীর মুক্তি দাবীতে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
উক্ত সভায় প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন, জনগণ দেশের উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষে নিয়ে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করে। আর বর্তমান অবৈধ সরকার ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করে দেশব্যাপী সকল জনপ্রতিনিধিদের কারাগারে প্রেরণ করছে যা সম্পন্ন গণতন্ত্রের পরিপন্তি। অবিলম্বে মেয়র আরিফুল হক চৌধুরী, জি কে গৌছ সহ দেশব্যাপী নির্বাচিত জনপ্রতিনিধি ও জাতির বিবেব বাংলাদেশের সাহসী কলম সৈনিক প্রবীণ সাংবাদিক শওকত মাহমুদ, মাহমুদুর রহমান, শফিক রেহমানসহ সকল গণমাধ্যম কর্মীর নিঃর্শত মুক্তির দাবী জানান।
১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সুয়েব আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ মামুন’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহীন, এমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট আতিকুর রহমান সাবু, মুকুল মুর্শেদ।
আরো বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা বাবুল হোসেন, আব্দুল ফাত্তাহ, মঞ্জুর আহমদ, এ এন এম জাহিদ চৌধুরী, সুমন আহমদ, ছাত্রদল নেতা রুবেল ইসলাম, শেখ সোহান, শিমুল আহমদ রাজ, সাঈদ আহমদ, নাজমুল ইসলাম, রাজন অচার্য্য, মাহফুজ আহমদ প্রমুখ। প্রতিবাদ সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন খছরুজ্জামান খছরু।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল