সুনামগঞ্জের দিরাই-শাল্লা উপ নির্বাচনে ভোট গ্রহণ শুরু – দৈনিক সিলেটের দিনকাল

সুনামগঞ্জের দিরাই-শাল্লা উপ নির্বাচনে ভোট গ্রহণ শুরু

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৭

সুনামগঞ্জের দিরাই-শাল্লা উপ নির্বাচনে ভোট গ্রহণ শুরু

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপ নির্বাচনের ভোট গ্রহণ অননুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৮টায় শুরু হওয়া এ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে বিকেল ৪টা পর্যন্ত পর্যন্ত।

সকালের দিকে বৃষ্টি থাকায়  নির্বাচনের ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে মনে করছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

নির্বাচনকে কেন্দ্র করে দিরাই ও শাল্লা উপজেলার ১১০টি ভোট কেন্দ্রে কড়া নিরাপত্তা বলয় তৈরি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গত ৫ ফেব্রুয়ারি এ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যুতে এ আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুরঞ্জিত সেন গুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্ত নৌকা প্রতীক নিয়ে ও স্বতন্ত্র প্রার্থী ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে মোট ভোটার রয়েছেন ২ লাখ ৫২ হাজার ৪৩০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৬ হাজার ২২৮ জন এবং নারী ভোটার ১ লাখ ২৬ হাজার ২০২ জন।

দিরাই ও শাল্লা উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ-২ আসনের ১৩ টি ইউনিয়নের ১১০টি ভোটকেন্দ্রের ৫০২টি ভোটকক্ষে ভোট গ্রহণ করা হচ্ছে।