সুনামগঞ্জের হাওর বাধের ৫৯ কোটি টাকা লুটপাট – দৈনিক সিলেটের দিনকাল

সুনামগঞ্জের হাওর বাধের ৫৯ কোটি টাকা লুটপাট

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৭

সুনামগঞ্জের হাওর বাধের ৫৯ কোটি টাকা লুটপাট

হাওর বাধের ৫৯ কোটি টাকার তদন্ত করার জন্য দুর্নীতি দমন কমিশনের প্রতি আবেদন ও সুনামগঞ্জ, সিলেট হবিগঞ্জ, মৌলভীবাজার, কিশোরগঞ্জ, নেত্রকোণা ও বিবাড়িয়া জেলায় ক্ষতিগ্রস্থ এলাকায় সরকারের ত্রাণ সামগ্রী ও আর্থিক সুবিধা ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে বিতরণের জন্য হাওর উন্নয়ন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সরকারের কাছে আকুল আবেদন।
সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে হাওর কনভেনশন করার লক্ষ্যে আজ সন্ধ্যায় জিন্দাবাজারে একটি হোটেলে হাওর উন্নয়ন পরিষদ সিলেট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সভাপতি মনোরঞ্জন তালুকদার, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও হাওর উন্নয়ন পরিষদের উপদেষ্টা আলহাজ্ব আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলার এডিশনাল পিপি সামসুল ইসলাম, সিলেট বারের এপিপি এড. রাশিদা সাহিদা খানম, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, হাওর উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কামরুজ্জামান, সহ সভাপতি শেখ আক্তারুজ্জামান, সহসভাপতি সহকারী অধ্যাপক ইসলাম উদ্দিন, দপ্তর সম্পাদক মো. ইউসুফ সেলু, রওশন কোরেশী, জাহাঙ্গির আলম, আব্দুশ শহিদ, শ্রী তায়েশ কান্তি তালুকদার, মামুন চৌধুরী, তুহিন চৌধুরী, আব্দুর রশিদ, হুমায়ুন রশিদ শাহিন, বিজিত লাল দাস, আশিকুর রহমান রব্বানী, শাহ আলম, জাহাঙ্গির আলম, শাহ মনসুর আলী নোমান, আজাদুর রহমান, আনোয়ার হোসেন চৌধুরী মানিক, বাদল পুরকায়স্থ, বদরুল আলম প্রমূখ।