সুনামগঞ্জে করোনায় স্কুলশিক্ষকের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

সুনামগঞ্জে করোনায় স্কুলশিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

সুনামগঞ্জে করোনায় স্কুলশিক্ষকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরশ আলী (৫৪) নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সাতজন।

মৃত আরশ আলী জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেঙ্গে গাঁও এলাকার মৃত কুরবান আলীর ছেলে এবং ঘিলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মঙ্গলবার (৩০ জুন) রাত দেড়টায় সিলেটের শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (১ জুলাই) দুপুরে সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৫ জুন দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্দি, কাশি ও জ্বর নিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন। এরপর গত ২৬ জুন তার করোনা রিপোর্টে পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় ২৬জুন তাকে সিলেট শামছুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন বলেন, করোনা আক্রান্ত ওই ব্যক্তির মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, বুধবার নতুন করে আটজন করোনায় আক্রান্ত শনাক্তসহ জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৯৯০ জন, সুস্থ হয়েছেন ৪১১ জন। আর মৃত্যু হয়েছে সাতজনের।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল