সুনামগঞ্জে চিকিৎসক, পুলিশসহ আরও ১৮ জন করোনায় আক্রান্ত – দৈনিক সিলেটের দিনকাল

সুনামগঞ্জে চিকিৎসক, পুলিশসহ আরও ১৮ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, মে ২৯, ২০২০

সুনামগঞ্জে চিকিৎসক, পুলিশসহ আরও ১৮ জন করোনায় আক্রান্ত

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে নতুন করে ৫টি উপজেলায় চিকিৎসক,পুলিশসহ আরও ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মে) রাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮জনের নমুনার ফলাফল পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে পুলিশ সদস্য ৪জন, ছাতক উপজেলা এক জন চিকিৎসকসহ ৬জন,দোয়ারাবাজার উপজেলায় ৪জন,তাহিরপুর উপজেলায় ১জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ২জন ও জগন্নাথপুর উপজেলায় ১জন শনাক্ত হয়েছেন।

শাবি ল্যাব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার নতুন নমুনা ১৬৮টি ও পুরাতন দুটি সহ ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়। ১৭০ নমুনার মধ্যে ১৮টির ফলাফল পজেটিভ আসে।

এই তথ্য নিশ্চিত করেছেন শাবির জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয়।

বৃহস্পতিবার (২৮ মে) রাতে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান,পুলিশ সদস্যদের সুনামগঞ্জ পুলিশ লাইন্স হাসপাতালে, চিকিৎসককে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ কোয়াটারে এবং অন্যান্যদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হবে।

এ পর্যন্ত ১৭পুলিশ সদস্যসহ সুনামগঞ্জ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৩১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬০জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল