সুবিদবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,লুট – দৈনিক সিলেটের দিনকাল

সুবিদবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,লুট

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০১৬

সুবিদবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,লুট

sylhet logo gasa২২ আগস্ট ২০১৬, সোমবার: সিলেট নগরীর সুবিদবাজারের স্টার  প্লাজা শপিং সেন্টারের একটি দোকানে ক্রয় করা পোশাক বদলানো নিয়ে বাকবিতন্ডার জেরে ওই ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটের ঘটনা ঘটেছে।
সোমবার (২২ আগস্ট) দুপুর ১২টায় স্টার প্লাজা শপিং সেন্টারের জালাল টেইলার্স ও ফ্রেবিক্সের ৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদের নেতৃত্বে ১০/১২ জন যুবক হামলা চালিয়ে দোকানের ভাঙ্গুর চালায়। ওই দোকানের স্বত্বাধিকারী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কোষাধক্ষ্য শামসুল হক অভিযোগ করে বলেন তার দোকানে হামলা চালিয়ে ওই যুবকরা ব্যাপক ভাংচুর চালায় এতে লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। হামলাকারীরাক্যাশ বক্স থেকে নগদ ৫০ হাজার টাকাও লুট করে নিয়ে গেছে। এ সময় দোকানের কর্মচারি অরুন দেবনাথ আহত হন।
শামসুল হক জানান, রোববার জুলহাজ নামক এক ক্রেতা একটি পোশাক কেনেন। কেনার সময়ই তিনি বলে দিয়েছিলেন বিক্রিত পন্য বদল করার কোন নিয়ম তার প্রতিষ্ঠানে নেই। কিন্তু সোমবার ওই ক্রেতা পোশাক বদল করতে এলে তার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুলহাজ বাইরে গিয়ে আরও ১০/১২ জন যুবককে সাথে নিয়ে এসে হামলা চালায়। এরা সবাই ৭নং ওয়ার্ড ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।
এই ঘটনার খবর পেয়ে লামাবাজার পুলিশ ফাঁড়ি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল